রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

ঢাকায় ফিরছেন দিতি : আশা দেখছেন না চিকিৎসকরা

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩০ পিএম

ঢাকায় ফিরছেন দিতি : আশা দেখছেন না চিকিৎসকরা

বিনোদন ডেস্ক
অভিনেত্রী পারভীন সুলতানা দিতির শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তার শরীরের উন্নতির হওয়ার আর কোন আশা দেখছেন না চিকিৎসকরা। সবকিছু এখন নিয়ন্ত্রণের বাইরে। আল্লাহ চাইলে দিতি বেঁচে থাকতে পারেন। এছাড়া আর কোন ভরসা নেই।

দিতির মেয়ে লামিয়ার বরাত দিয়ে পরিচালক শিল্পী সমিতির মহাসচিব পরিচালক মুশফিকুর রহমান গুলজার জানিয়েছেন, মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত অভিনয়শিল্পী পারভীন সুলতানা দিতি শিগগিরই দেশে ফিরে আসছেন। বর্তমানে তিনি চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে চিকিৎসাধীন আছেন। তারা শিগগিরই ঢাকায় ফিরে আসবেন।

তার সঙ্গে রয়েছেন মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়েত চৌধুরী। তবে দিতি এখনো শঙ্কামুক্ত নন বরং তার শরীরের অবস্থার আরো অবনতি ঘটেছে । তার মাথার  চুলও পড়তে শুরু হয়েছে।

মুশফিকুর রহমান গুলজার বলেন, লামিয়ার সঙ্গে  মঙ্গলবার রাতে ও আজ বুধবার সকালে ভাইবারে আমার কথা হয়েছে। দিতি ভালো নেই। তার শরীরের উন্নতির হওয়ার আর কোন আশা দেখছেন না চিকিৎসকরা। সবকিছু এখন নিয়ন্ত্রণের বাইরে।

আল্লাহ্ চাইলে দিতি বেঁচে থাকতে পারেন। এছাড়া আর কোন ভরসা নেই। লামিয়া আমাকে আরও বলেছেন, তারা শিগগিরই ঢাকায় ফিরে আসবেন। সেই প্রস্তুতি এখন নিচ্ছেন তারা।

এর আগে গত বছরের মাঝামাঝি সময়ে দিতিকে চিকিৎসার জন্য চেন্নাই নিয়ে যাওয়া হয়। গত বছরের ২৯ জুলাই চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয় এবং সেটি সফল হয়। গত ২০ সেপ্টেম্বর ঢাকায় ফিরলেও মাস না গড়াতেই আবার অসুস্থ হয়ে পড়েন তিনি।

সোনালীনিউজ/ঢাকা

রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩