শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

তনু হত্যার ক্লু উদঘাটনে জিজ্ঞাসাবাদ করছি: সিআইডি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৯ পিএম

তনু হত্যার ক্লু উদঘাটনে জিজ্ঞাসাবাদ করছি: সিআইডি

কুমিল্লা প্রতিনিধি

তনু হত্যা মামলার রহস্য উদঘাটন নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন তদন্ত সহায়ক কমিটির প্রধান সিআইডির ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দ। তিনি বলেছেন, 'হত্যার ক্লু উদঘাটনে জিজ্ঞাসাবাদ করছি। বিভিন্ন তথ্য যাচাই করছি, সত্য উদঘাটনের চেষ্টা করছি।'

তিনি আরও বলেন, রবিবার সিআইডি’র ডিআইজি মাহবুব মহসিন কুমিল্লায় আসবেন এবং তার যা দায়িত্ব তিনি তা দেখবেন।

এ পর্যন্ত কতজনকে জিজ্ঞাসাবাদ করেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'কতজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তার সংখ্যা হিসাব করে রাখা হয়নি। যখন যাকে যেখানে প্রয়োজন মনে হয়েছে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাড়াতাড়ি নয়, তবে আমরা আশা করছি এটা উদঘাটন করতে পারবো।'

শনিবার মধ্যরাতে কুমিল্লা সিআইডি কার্যালয়ে দিনব্যাপী কুমিল্লা সেনানিবাসের ক্যান্টনমেন্ট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম ও একজন সেনা সদস্যকে জিজ্ঞাসাবাদ শেষে তিনি এসব কথা বলেন।

গত বুধবার (৬ এপ্রিল) থেকে  শনিবার পর্যন্ত ঢাকা ও কুমিল্লার সিআইডি’র সমন্বিত দলটি তনুর পরিবারসহ বেশ কয়েকজন সামরিক এবং বেসামরিক লোককে সেনানিবাস এবং কুমিল্লার সিআইডি কার্যালয়ে এনে  জিজ্ঞাসাবাদ করেছে।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাত সাড়ে ১০টায় তনুর লাশ কুমিল্লা সেনানিবাসের ভেতরে তার বাসার পাশের জঙ্গল থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বাবা কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/এমএইউ

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩