রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

টঙ্গিবাড়ির ৬০ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা

‘তোমরাই আগামীর এমপি-মন্ত্রী’

বিশেষ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘তোমরাই আগামীর এমপি-মন্ত্রী’

‘আগামীর সম্ভাবনাময় দেশের সম্পদ তোমরাই। তোমাদের মধ্য থেকে কেউ এমপি হবে, কেউ-বা মন্ত্রী। আর যাই করো, পড়াশোনাটা মনোযোগ দিয়ে করো। তুমি এগিয়ে যাওয়া মানে, দেশ এগিয়ে যাবে।’ 

শনিবার (৪ জুন) দুপুরে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার আড়িয়ল স্বর্ণময়ী উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে কথাগুলো বলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। 

প্রধান অতিথির বক্তব্যে সাগুফতা ইয়াসমিন বলেন, নারী শিক্ষার উন্নয়নে এ সরকার আন্তরিকভাবে কাজ করছে। দেশের বিভিন্ন সেক্টরে নারীদের অংশ গ্রহণ বেড়েছে। নারীর ক্ষমতায়ন না হলে দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়। একমাত্র শিক্ষাই পারে নারীদের এগিয়ে নিতে। 

টঙ্গিবাড়ি উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে জিপিএ-৫ পাওয়া ৬০ শিক্ষার্থীকে সংবর্ধনা দেয় মোহাম্মদ ইউনুছ কল্যাণ ট্রাস্ট। আর মেধাবী শিক্ষার্থী তৈরির কারিগর হিসেবে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সন্মাননা ক্রেস্ট দেয়া হয়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ ইউনুছ কল্যাণ ট্রাস্ট-এর কোষাধ্যক্ষ ও বিক্রমপুর পটেটো ফ্লেকস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জাবেদ নোমান রাজিব, ইউনুছ গ্রুপের পরিচালক মোহাম্মদ ইউছুফ, উপ-পরিচালক কামরুল ইসলাম, টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও আড়িয়ল স্বর্ণময়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জগলুল হালদার ভূতু, আড়িয়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দীন ইসলাম শেখ, বালিগাঁওয়ের চেয়ারম্যান দুলাল শেখ, টঙ্গিবাড়ির লিটন মাঝি ও আউটশাহী ইউনিয়নের চেয়ারম্যান লিটন ঢালী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আড়িয়ল স্বর্ণময়ী উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য কাজী মোশারফ এবং সভাপতিত্ব করেন আড়িয়ল স্বর্ণময়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জগলুল হালদার ভূতু। 

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩