শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭, ২ ভাদ্র ১৪২৪

দলীয় সংঘর্ষে শ্রমিক দল নেতা বাবুলের মৃত্যু

সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

দলীয় সংঘর্ষে শ্রমিক দল নেতা বাবুলের মৃত্যু

দলীয় সংঘর্ষের ঘটনায় মারা গেলেন ধানমন্ডি থানা শ্রমিক দলের সহ-সভাপতি ও মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক বাবুল সর্দার।আজ রবিবার রাত ৯টার দিকে ধানমন্ডির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশঙ্কাজনক অবস্থায় বাবুল সর্দারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ধানমন্ডির একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।

৪৯ নং ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি সাইফুল ইসলাম বাংলামেইলকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রবিবার বিকেল সোয়া ৫টার দিকে নয়াপল্টনে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের দু’গ্রুপের সংঘর্ষে বাবুল সর্দার (৪৫) ও আবু কাউসার ভূইয়া (৪৬) নামে দুই শ্রমিকদল নেতা আহত হন। আহত অবস্থায় তাদের প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আবু কাউসার ভূইয়া (৪৬) ধানমন্ডি থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও মহানগর শ্রমিক দলের দপ্তর সম্পাদক। কাউসার বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, রবিবার বাদ আসর বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের সুস্থতা কামনায় আয়োজিত মিলাদ মাহফিল শেষে এ ঘটনা ঘটে। এসময় ৮-১০ জনের একটি দল তাদের উপর হামলা চালায়। মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

সোনালীনিউজ/ঢাকা/মে