বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

দুই নায়কের এক তানহা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

দুই নায়কের এক তানহা

‘ভোলা তো যায় না তারে’ চলচ্চিত্রের মাধ্যমে চলতি বছরের শুরুতে রঙিনপর্দায় হাজির হন তানহা তাসনিয়া। বক্স অফিসে আশা জাগাতে ব্যর্থ হলেও, নির্মাতাদের মনে ঠিকই জায়গা করে নিয়েছেন নবাগত এ নায়িকা। এ কারণেই একের পর এক ছবিতে অভিনয়ের প্রস্তাব আসতে শুরু করে। কিন্তু তানহার স্বপ্নটা ছিলো আরো বড়। অবশেষে সেই চাওয়াটা পূর্ণ হতে চলেছে। চিত্রনায়ক আরিফিন শুভ ও অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছেন তানহা। আগামী ১ আগস্ট থেকে শুটিং শুরু হতে যাওয়া ‘ভালো থেকো’ শিরোনামের এ ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

চলতি বছরের শুরুতে অভিনেতা নিরবের সঙ্গে জুটি বেঁধে প্রথমবারের মতো বড়পর্দায় হাজির হয়েছিলেন তানহা তাসনিয়া। অন্যদিকে শাকিব খানের সঙ্গে ‘ধূমকেতু’ নামের একটি ছবির কাজ শেষ হয়েছে বেশ কয়েকমাস হলো। সে হিসেবে হাতে তেমন কোন কাজ নেই নবাগত নায়িকা তানহার। যার কারণ জানতে গিয়ে বেরিয়ে এলো নতুন খবর।
নায়িকার ভাষ্য মতে, ‘ভোলা তো যায় না তারে’ মুক্তির পর থেকে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। কিন্তু তার স্বপ্নটা ছিলো আরো বড়। সংখ্যার চেয়ে, ছবির মানটাই তার কাছে মুখ্য। অবশেষে সেই স্বপ্নের দেখা পেয়েছেন তানহা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথমবারের মতো রাজু (জাকির হোসেন রাজু) স্যারের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছি। ছবির নাম ‘ভালো থেকো’। যা আমার কাছে স্বপ্নের মতো। তাছাড়া এই ছবিতে আমার বিপরীতে থাকছেন আরিফিন শুভ ও মিলন ভাই। দুজনই আমার প্রিয় অভিনেতা। সব মিলিয়ে ভালো কিছু করতে পারবো বলেই আশা করছি।’

‘ভালো থেকো’ ছবির শুটিং শুরু হবে আগামী আগস্টে। তার আগে নিজেকে ভালো করে গড়ে নিতে চান তানহা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি ফিটনেস নিয়ে ব্যস্ত আছি। নিয়মিত ব্যায়াম করে ফিটনেস বাড়ানোর চেষ্টা করছি। কারণ ছবিতে আমার ফিসটেস বড় একটা বিষয়।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩