মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪

দুদিনের জন্য ঢাকায় পরীমণি

বিনোদন রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

দুদিনের জন্য ঢাকায় পরীমণি

চিত্রনায়িকা পরীমনি গতকাল ভারত থেকে ঢাকায় ফিরেছেন। তবে তা মাত্র দুদিনের জন্য। কথা ছিল টানা ৪০ দিনের মতো শুটিং করে ঢাকায় ফিরবেন তিনি। তবে তার নতুন ছবি ‘রক্ত’-এর শুটিং ভারতে এখনও শুরু না হওয়ায় ঢাকা ফিরেছেন বলে জানালেন পরী। তিনি বলেন, ‘রক্ত’ ছবির শুটিং শুরু হবে আরও দুদিন পর। তাই এই সময়টা ওখানে না থেকে ঢাকায় ফিরলাম। দুদিন পর আবারও শুটিংয়ের জন্য উড়াল দিতে হবে।

এদিকে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় নতুন এ ছবিটি পরিচালনা করার কথা ছিল মালেক আফসারীর। তবে পরিচালনায় পরিবর্তন আসছে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। জানা যায়, এ ছবিটি এখন পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। এরইমধ্যে ছবি থেকে সরে দাঁড়িয়েছেন পরিচালক মালেক আফসারী।
 
সরে আসা প্রসঙ্গে মালেক আফসারী বলেন, ২৭শে মে আমি ঢাকায় এসেছি। ‘রক্ত’ ছবির জন্য অনেকদিন ধরেই সময় দিচ্ছিলাম আমি। শুটিংয়ের পরিকল্পনা ছিল ৬০ দিনের। প্রোডাকশনের সঙ্গে জড়িত যারা তারা আমাকে এই সময়ের কথা বলেছিলেন। কিন্তু ওখানে যাওয়ার পর আমাকে বলা হয় ৩৭ দিনের মধ্যে শুটিং শেষ করতে। যা একেবারেই সম্ভব ছিল না। কারণ ফাইট ও গানে চলে যাবে ৩০ দিন। আমি সাতদিনে কি শুটিং করবো! তাই অভিযোগ না করে আমি চলে এসেছি ঢাকায়। কাজটা আমি করছি না।

এদিকে, ‘রক্ত’ ছাড়াও পরীমনি অভিনীত গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’, ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’সহ বেশকিছু ছবির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই