সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

দু’সপ্তাহেও উদঘাটন হয়নি চিকিৎসক মোশারফ হত্যা

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

দু’সপ্তাহেও উদঘাটন হয়নি চিকিৎসক মোশারফ হত্যা

গোয়ালন্দ প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে ঘটনার দুই সপ্তাহ পার হলেও হোমিও চিকিৎসক মোশাররফ হোসেন মৃধা (৩৫) হত্যা রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে একজনকে গ্রেফতার করলেও হত্যার প্রকৃত কারণ ও জড়িতদের সম্পর্কে কোনো সুস্পষ্ট তথ্য উদ্ধার করতে পারেনি পুলিশ।

তবে পুলিশ বলছে, ঘটনা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন তাঁরা। কিন্তু তদন্তের স্বার্থে তা এ মুহূর্তে প্রকাশ করা যাচ্ছে না ।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রাত সাড়ে আটটার দিকে নিজ কার্যালয় থেকে হেঁটে বাসায় ফিরছিলেন হোমিও চিকিৎসক মোশারফ হোসেন মৃধা । এ সময় পথিমধ্যে অজ্ঞাতনামা কয়েকজন যুবক তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন।
এ ঘটনায় পরের দিন  নিহতের মামা আবদুর রশিদ মিয়া অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করেন। পুলিশ এ ঘটনায়  ১ জানুয়ারি পুলিশ জিহাদ সরকার নামের একজনকে গ্রেফতার করে রিমান্ডে নেয়। বর্তমানে জিহাদ কারাগারে। তবে এখনও পর্যন্ত হত্যা রহস্য উদঘাটন করা যায়নি।

মোশাররফের মামা আবদুর রশিদ মিয়া বলেন, পুলিশ এখন পর্যন্ত ঘটনার প্রকৃত কারণ ও অপরাধীদের পরিচয় জানতে পারেনি। এ কারণে পুরো পরিবার হতাশা ও আতঙ্কে আছে।

মামালার অগ্রগতি সম্পর্কে মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়ালন্দঘাট থানার উপপরিদর্শক এটিএম রফিক উদ্দিন বলেন, রিমান্ডে জিজ্ঞাসাবাদে জিহাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না।


সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩