মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

দেশে ফিরেই হাসপাতালে ভর্তি দিতি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

দেশে ফিরেই হাসপাতালে ভর্তি দিতি

সোনালীনিউজ ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে। ঢাকায় ফিরিয়ে এনেই তাকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে তিনি দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় চেন্নাই থেকে ঢাকায় ফিরিয়ে আনা হয় দিতিকে। তিনি এখন ঢাকার ইউনাইটেড হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা অমিত হাসান।

তিনি জানান, গতকাল ঢাকায় ফেরার পর পরই দিতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগে থেকেই সব ঠিক করা ছিল। এখন যে অবস্থা তাতে হাসপাতালে থাকাই ভালো বলে মনে করেন তিনি। 

আমিত হাসান বলেন, পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে। আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন ভালো হয়ে ওঠেন।

সম্প্রতি দিতির মেয়ে লামিয়ে জানিয়েছিলেন, তার মায়ের অবস্থার পরিবর্তন আর চিকিৎসকদের দ্বারা সম্ভব নয়। এখন পুরোটাই নির্ভর করছে ওপরওয়ালার ওপর। তাই শিগগিরই ঢাকায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন তারা।
 
গত বছরের ২৯ জুলাই প্রথমবারের মতো দিতির মাথায় সফল অস্ত্রোপচার করা হয়। মাঝখানে কিছুদিন সুস্থ থাকলেও ইনফেকশনের জন্য আবারো হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আশির দশকের এই নায়িকা। তারপর দ্বিতীয় দফায় তাকে নভেম্বর মাসে চেন্নাই নিয়ে যাওয়া হয়। সেখানে আবারও মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।
 
এদিকে দিতির শারীরিক অবস্থার এমন নাজুক পরিস্থিতির খবরে বেদনার ছায়া পড়েছে চলচ্চিত্রাঙ্গনসহ শিল্পের নানা ভুবনে। সবাই দিতির আরোগ্য কামনা করেছেন। তারা বর্তমানে দিতিকে দেখার অপেক্ষায় রয়েছেন।