মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

নগ্ন অভিসারে মগ্ন স্বামীকে হাতেনাতে ধরলেন স্ত্রী,

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

নগ্ন অভিসারে মগ্ন স্বামীকে হাতেনাতে ধরলেন স্ত্রী,

সোনালীনিউজ ডেস্ক

স্ত্রী কয়েক মাস ধরেই সন্দেহ করছিলেন, তাঁর স্বামী প্রতারণা করছে। কিন্তু জোরাল প্রমাণের অভাবে বেঁচে যাচ্ছিল স্বামী। শুক্রবার একেবারে পর্দাফাঁস। হাতেনাতে ধরা পড়ল স্বামী। প্রাক্তন প্রেমিকার সঙ্গে যৌনতায় লিপ্ত অবস্থায়। স্বামীর কীর্তি গোটা বিশ্বকে দেখালেন স্ত্রী। একেই বলে শাস্তি! দক্ষিণ চীনের ওই প্রভাবশালী রাজনৈতিক নেতা ও সরকারি উচ্চপদস্থ কর্মী। আপাতত পথে বসার জোগাড়।

নেট দুনিয়ায় সম্প্রতি আলোড়ন ফেলে দিয়েছে একটি ভিডিও। প্রাক্তন প্রেমিকার সঙ্গে যৌনতায় লিপ্ত স্বামী একেবারে হাতেনাতে ধরা পড়লেন স্ত্রীর মোবাইল ক্যামেরায়। ওই মহিলা জানিয়েছেন, সেদিন ইচ্ছে করেই তিনি বাড়িতে দেরি করে ফেরেন। স্বামীকে জানিয়ে ছিলেন ফিরতে রাত হবে। আর স্ত্রীর এই ফাঁদেই পা দেয় ওই ব্যক্তি। বিকেলের দিকে ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। চাবি ছিলই। মোবাইলের ক্যামেরা অন করে খুব ধীরে চাবি খোলেন তিনি।

দরজা খুলতেই দেখেন অন্ধকার ঘর। লাইট জ্বালতেই ওই নেতার একেবারে কাপড়ে-চোপড়ে দশা। দু'জনেই নগ্ন। মুখ ঢাকছে। স্ত্রী কিচ্ছু করেননি। শুধু স্বামীর প্রাক্তন প্রেমিকার চুলের মুঠি ধরে মুখটা সরিয়ে স্বামীকে পুরো কভার করেন ক্যামেরায়। তারপর সেই ফুটেজ ছড়িয়ে দেন ইন্টারনেটে। ব্যস, সব শেষ একলহমায়।

নারীর কথায়, 'আমি আমার প্রতারক স্বামীকে বিশ্বকে চেনাতে চাই। কতটা নোংরা ও, সেটাই দেখাতে চাই।' সূত্র: এই সময়

সোনালীনিউজ/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue