শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

নতুন তিন বিজ্ঞাপনে মিশু চৌধুরী

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

নতুন তিন বিজ্ঞাপনে মিশু চৌধুরী

বর্তমানে অভিনয় ও উপস্থাপনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি সময়ের আলোচিত অভিনেত্রী মিশু চৌধুরী। পাশাপাশি ভালো মানের হলে বিজ্ঞাপনেও কাজ করছেন। বিশেষ করে গ্রামীণফোনের বিজ্ঞাপন করেই মডেল হিসেবে আলোচনায় আসেন তিনি।

সম্প্রতি নতুন আরো তিনটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। এর মধ্যে   রয়েছে ‘নীলসাগর’ সাবানের একটি বিজ্ঞাপন। এ বিজ্ঞাপনের শুটিং হয়েছে বগুড়ায়। এটি নির্মাণ করেছেন সৈকত। মিশু ছাড়াও এ বিজ্ঞাপনটিতে আরো দেখা যাবে আহসানুল হক মিনু ও সুজনকে। প্রথম রোজা থেকেই এটি বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে। এ বিজ্ঞাপনের বাইরেও ডাচ্-বাংলা ব্যাংকের একটি নতুন বিজ্ঞাপনের কাজ সম্প্রতি শেষ করেছেন মিশু। এটিও খুব শিগগিরই অনএয়ার হবে। আর মানুষের জন্য ফাউন্ডেশনের ‘চলো পালাই’ নামক একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন এ মডেল-অভিনেত্রী, যেটি কেবল ইউটিউবে প্রকাশ পাবে। এ বিষয়ে মিশু চৌধুরী বলেন, এ তিনটি বিজ্ঞাপনই তিন ধরনের। কাজগুলো করতে বেশ ভালো লেগেছে। তবে নিজের সর্বোচ্চটাই দেয়ার চেষ্টা করেছি।

আমার প্রথম চাওয়া হলো বাংলাদেশের চ্যানেল মানুষ দেখুক। আর বিজ্ঞাপনে এখন বিরাট একটি পরিবর্তন এসেছে। অনেক সুন্দর সুন্দর বিজ্ঞাপন নির্মাণ হচ্ছে। আমার মনে হয় এ বিজ্ঞাপনগুলোও সবার   ভালো লাগবে। এদিকে এ বিজ্ঞাপনের বাইরে বেশ কিছু ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন মিশু চৌধুরী। নিয়মিত এর শুটিং করছেন তিনি। পাশাপাশি আসছে ঈদের জন্যও কয়েকটি নাটকে অভিনয় করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩