বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩

নতুন পরিচয়ে পড়শী

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

নতুন পরিচয়ে পড়শী

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ধারাবাহিকভাবে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। প্রথম এককের মাধ্যমেই জ্বলে উঠেছিলেন চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতা থেকে আসা এ শিল্পী। এরপর আর থেমে থাকতে হয়নি, একের পর এক সফলতা ধরা দিয়েছে। বর্তমানে চলচ্চিত্র, অ্যালবাম, স্টেজসহ গানের প্রতিটি শাখাতেই ব্যস্ত সময় পার করছেন পড়শী। বিশেষ করে সারা বছরই স্টেজ শোতে ব্যস্ত সময় কাটে তার। কিন্তু এবার বেশ টানা ব্যস্ততায় কেটেছে সময়। কদিন আগেই সুইজারল্যান্ডে শো করে এসেছেন তিনি।
তার আগে আমেরিকায় দীর্ঘ সফরে বেশ কিছু অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন। এ বিষয়ে পড়শী বলেন, স্টেজ শো করতে সব সময়ই ভালো লাগে। কারণ, এটা আমার স্বাচ্ছন্দ্যের জায়গা। তবে চলতি বছরের শুরু থেকেই টানা শো করেছি। আমেরিকা ও সুইজারল্যান্ডে অনেক ভালো সফর করে ফিরেছি। এখন দেশের ভেতর খুব ব্যস্ত সময় পার করতে হচ্ছে। এটা দারুণ ভালো লাগছে আমার কাছে। কারণ, আমি শ্রোতাদের সরাসরি গান শোনানোটা উপভোগ করি।

এদিকে স্টেজের পাশাপাশি বর্তমানে বিভিন্ন চ্যানেলেও গান গাইছেন পড়শী। অন্যদিকে সর্বশেষ ‘পড়শী-৩’ নামক অ্যালবাম প্রকাশ হয়েছিল এ সংগীত তারকার। এরপর বেশ কয়েকটি সিঙ্গেলস প্রকাশ হয় তার। নতুন অ্যালবাম কিংবা গানের পরিকল্পনা কি? উত্তরে পড়শী বলেন, পুরো ১০-১২টি গান নিয়ে অ্যালবাম এখন আর করবো না। কারণ, সব গানের প্রচারণা সমানভাবে কর যায় না। আসছে রোজার ঈদে সিঙ্গেলস প্রকাশ করতে পারি। আর তিন গানের অ্যালবাম প্রকাশ করবো কুরবানির ঈদে। শুধু অ্যালাবাম নয়, চলচ্চিত্রের গানেও খুব ব্যস্ত পড়শী। এর মধ্যে অনেক ছবিতে গান গেয়েছেন। সামনেও নতুন কিছু প্লেব্যাকে কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। এবার নতুন পরিচয়ে ভক্তদের সামনে আসছেন পড়শী। রেডিও জকি হিসেবে শিগগিরই যাত্রা শুরু করছেন তিনি।

আগামীকালই জাগো এফএম’র নতুন  শো ‘পড়শী নাইটস, অন্যরকম ফিলিংস’ নিয়ে হাজির হচ্ছেন এ তারকা। প্রতি রোববার রাত দশটা থেকে বারোটা পর্যন্ত প্রচার হবে এ শো। এ বিষয়ে পড়শী বলেন, আপাতত ছয় মাসের জন্য অনুষ্ঠানটির সঙ্গে চুক্তি হয়েছে। এখানে আরজে হিসেবে থাকছি আমি। প্রোগ্রামে বিভিন্ন ধরনের গান থাকবে। আমি আমার নানা অভিজ্ঞতা শেয়ার করবো। তাছাড়াও এ শোতে কিছু চমকও থাকছে। সব মিলিয়ে আমি খুব এক্সাইটেড আরজে হিসেবে কাজ করতে যাওয়ায়। গানের পড়শী এরই মধ্যে অভিনেত্রী হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। নাটকে কাজ করার পর শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর আগে একদফায় শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন। রোজার মধ্যে আরেক দফায় শুটিং শুরু হবার কথা রয়েছে। এ বিষয়ে পড়শী বলেন, ভিন্নধর্মী কিছু করতে সব সময়ই ভালো লাগে। চলচ্চিত্রে অভিনয় করাটাও তেমনই একটি ব্যাপার। নায়িকা হবার অভিজ্ঞতাটা এখন পর্যন্ত দারুণ। আশা করছি ছবিটি ভালো লাগবে সবার।

বর্তমানে মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? পড়শী বলেন, এখন ভালোর দিকে যাচ্ছে সবকিছু। বিভিন্ন মাধ্যম থেকে এখন শিল্পীরা সম্মানী পাচ্ছেন। এটা বড় বিষয়। আমার মনে হয়, সামনে অবস্থা আরো ভালোর দিকে যাবে। জনপ্রিয় ব্যান্ড তারকা বিপ্লব সাভারের নিউ মার্কেটে ‘অফ ট্র্যাক লাইভ মিউজিক ক্যাফে’ নামে একটি ক্যাফে দিয়েছেন। প্রতি শনিবার তার আমন্ত্রণে একজন করে তারকা  উপস্থিত থাকেন এখানে। তারই ধারাবাহিকতায় এবার এ ক্যাফেতে উপস্থিত থাকছেন পড়শী। এ বিষয়ে তিনি বলেন, বিপ্লব ভাইয়ের ক্যাফেতে আমন্ত্রণ পেয়েছি। এবার তারকা অতিথি হিসেবে সেখানে আমি থাকবো। আশা করছি ভালো সময় কাটবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩