বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

নতুন বোলিং কোচ পাচ্ছেন মাশরাফিরা

স্পোর্টস রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

নতুন বোলিং কোচ পাচ্ছেন মাশরাফিরা

সম্প্রতি জাতীয় দলের বোলিং কোচের পদ থেকে হিথ স্ট্রিক পদত্যাগ করেছেন। তাই মাশরাফি বাহিনীর জন্য নতুন বোলিং কোচ খোঁজার চেষ্টা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আগামী দুই সপ্তাহের মধ্যে নতুন বোলিং কোচ পেয়ে যাবেন বলে জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নতুন বোলিং কোচ প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, বোলিং কোচ নির্বাচনে আমরা বেশ কিছু দূর অগ্রসর হয়েছি। আশা করি আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যে বোলিং কোচ কে হবেন, সেটি নিশ্চিত করে বলতে পারব। মাশরাফি বাহিনীর নতুন বোলিং কোচ হওয়ার দৌড়ে উপমহাদেশের সাবেক পেসারদের সাধারণত প্রাধান্য দিচ্ছে বিসিবি।
এ বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান বলেন, অবশ্যই উপমহাদেশের কোচদের আমরা প্রাধান্য দিচ্ছি। এই মুহূর্তে কারো নাম বলতে চাচ্ছি না। কারণ আগে ভাগে নাম প্রকাশ করলে তাদের কিছুটা সমস্যা হতে পারে। কারণ তারা বিভিন্ন দেশের হয়ে কাজ করছেন।

এদিকে সপ্তাহ খানেক আগে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন, চার সাবেক পেসারদের ব্যাপারে তাদের আগ্রহ রয়েছে। এরা হলেন- শ্রীলঙ্কার চম্পকা রামানায়েকে, চামিন্দা ভাস, ভারতের ভেঙ্কটেশ প্রসাদ ও পাকিস্তানের আকিব জাভেদ।
 
তবে বিসিবির একটি সূত্র জানিয়েছে, বোর্ডের পছন্দের তালিকায় সবার উপরে আছেন শ্রীলঙ্কান চম্পকা রামানায়েকে আর দ্বিতীয় পছন্দের তালিকায় আছেন চামিন্দ ভাস। এ ছাড়া এরই মধ্যেই বাংলাদেশের প্রতি অনাগ্রহ দেখিয়েছেন ভারতের সাবেক পেসার প্রসাদ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩