বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

নাবিলার অজানা গল্প

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

নাবিলার অজানা গল্প

বিনোদন প্রতিবেদক
এই সময়ের জনপ্রিয় উপস্থাপিকা, মডেল, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। সম্প্রতি অমিতাভ রেজার আয়নাবাজি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।
অভিনয় করলেও উপস্থাপনা তার দরদের জায়গা। তারই ধারাবাহিকতায় এবার তিনি উপস্থাপনা করবেন বাংলাদেশ টেলিভিশনের নতুন ম্যাগাজিন অনুষ্ঠান গল্প নয় সত্যি।  

এ অনুষ্ঠান প্রসঙ্গে নাবিলা বলেন, ‘দেশের মানুষের ইতিবাচক কাজের গল্প নিয়ে সাজানো হয়েছে এ অনুষ্ঠানটি। আমাদের দেশের প্রত্যন্ত অঞ্চলেও এমন কিছু মানুষ রয়েছেন যারা দেশের জন্য অনেক কল্যাণমূলক কাজ করে যাচ্ছেন। কিন্তু তারা ফোকাসে আসছেন না। এমন মানুষদের খোঁজে বের করে তাদের নিয়ে সাজানো হয়েছে এ অনুষ্ঠানটি। আমি কাজটি নিয়ে খুবই অ্যাকসাইটেড।’  

জাইকা ও বিটিভি যৌথভাবে নির্মাণ করছেন এ অনুষ্ঠানটি। ১৯ জানুয়ারি রিহার্সেল হবে। ২০ জানুয়ারি থেকে অনুষ্ঠানের প্রথম পর্বের শুটিং শুরু হবে। ৩০ কিংবা ৩১ জানুয়ারি বিটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন নাবিলা।

নাবিলা উপস্থাপনায় আসার আগে শার্প ব্লেডের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হন। এ ছাড়া ফেয়ার অ্যান্ড লাভলী, বাংলালিংক থ্রি জি, আমিন জুয়েলার্সের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও কাজ করেছেন এ অভিনেত্রী।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩