বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

‘নাভার্স নাইনটি’র শিকার রাজিন সালেহ

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘নাভার্স নাইনটি’র শিকার রাজিন সালেহ

সাবলীল ব্যাটিং করছিলেন। কিন্তু নব্বইয়ের ঘরে ঢুকে ‘নাভার্স নাইনটি’র শিকার হলেন রাজিন সালেহ। শেষ অবধি ৯৫ রানে থামতে হলো তাকে। ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটে সোমবার (৬ জুন) মাত্র ৫ রানের জন্য সেঞ্চুরি মিস করলেন এক সময় বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা এই ব্যাটসম্যান। মাত্র ক’দিন আগেই (অষ্টম রাউন্ডে) যার ব্যাট থেকে এসেছিল ঝলমলে সেঞ্চুরি।

সোমবার একাদশতম রাউন্ডের খেলায় সাভারের বিকেএসপি মাঠে মুখোমুখি হয়েছে ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস) ও আবাহনী লিমিটেড। টস হেরে আগে ব্যাট করতে হয়েছে সিসিএসকে।

সিসিএস’র ব্যাটিং ইনিংস ওপেন করেছেন পিনাক ঘোষ ও অধিনায়ক রাজিন সালেহ। দলীয় ৬ রানেই সাজঘরে ফিরে যান পিনাক। তবে এক প্রান্ত আগলে রেখেছিলেন রাজিন। শেষ অবধি ১৩৫ বল মোকাবেলা করে ব্যক্তিগত ৯৫ রানে বোল্ড হয়ে যান তিনি; আবাহনীর স্পিনার অমিত কুমারের বলে। রাজিনের ইনিংসে ছিল ৫ বাউন্ডারি ও ৪ ছক্কা।

রাজিনের পাশাপাশি এদিন ব্যাটে রান পেয়েছেন সিসিএস ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। ১০২ বল মোকাবেলা করে মাত্র এক বাউন্ডারিতে ৫০ রান করেছেন তিনি।

রাজিন-সাইফুদ্দিনের ব্যাটে শেষ অবধি নির্ধারিত ৫০ ওভারে ২০৫ রান তুলে অলআউট হয়েছে সিসিএস। আবাহনীর পক্ষে সাকিব আল হাসান ৩টি এবং তাসকিন আহমেদ, আবুল হাসান ও মোসাদ্দেক হোসেন ২টি করে উইকেট নিয়েছেন।

প্রসঙ্গত, ডিপিএলে আগের ১০টি রাউন্ডে ব্যাট হাতে ৩ ম্যাচে বড় সংগ্রহ গড়তে পেরেছিলেন রাজিন সালেহ। এর একটি হলো ৫১ (পঞ্চম রাউন্ডে), ৪২ (সপ্তম রাউন্ডে) এবং ১০৬ (অষ্টম রাউন্ডে)।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩