শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২ ফাল্গুন ১৪২৩

নিজেদের মাঠে জয় পেলো ইউভেন্তুস

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

নিজেদের মাঠে জয় পেলো ইউভেন্তুস

স্পোর্টস ডেস্ক

সেরি আতে নিজেদের মাঠে সাস্সুয়োলোর বিপক্ষে কষ্টে জিতেছে ইউভেন্তুস। অবশ্য এ জয়ের মধ্যেও টানা দশ লিগ ম্যাচে গোল হজম না করার রেকর্ড গড়ার তৃপ্তি আছে মাস্সিমিলিয়ানো আলেগ্রির শিষ্যদের। নিজেদের মাঠে শুক্রবার রাতে সাস্সুয়োলোর বিপক্ষে লিগের শিরোপাধারী ইউভেন্তুসের জয়টি ১-০ গোলের। ৩৬তম মিনিটে পাওলো দাইবালার করা গোলটিই দলের জয় ও ৩ পয়েন্ট পাওয়া নিশ্চিত করে।

সেরি আর চলতি মৌসুমে দিবালার এটি চতুর্দশ গোল। সব মিলিয়ে লিগে ইউভেন্তুসের করা ৫১ গোলের মধ্যে ২২টির সঙ্গেই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িয়ে আছেন আর্জেন্টিনার এই উঠতি ফরোয়ার্ড। সতীর্থদের দিয়ে তিনি করিয়েছেন আটটি। এই জয়ের পর দ্বিতীয় স্থানে থাকা নাপোলির সঙ্গে ব্যবধান ছয় পয়েন্ট বাড়িয়ে নিয়েছে ইউভেন্তস। ২৯ ম্যাচে ৬৭ পয়েন্ট আলেগ্রির দলের। এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নাপোলি।

কষ্টের এই জয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হওয়ার আগে বাড়তি আত্মবিশ্বাসও সঞ্চয় করে নিল ইউভেন্তুস। আগামী বুধবার বায়ার্নের মাঠ আলিয়াঞ্জ আরেনায় মুখোমুখি হবে দুই দল। নিজেদের মাঠে প্রথম লেগের খেলায় পেপ গুয়ার্দিওলার দলের সঙ্গে ২-২ ড্র করেছিল ইউভেন্তুস।

সোনালীনিউজ/এমটিআই

Sonali Bazar
add-sm
Sonali Tissue
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২ ফাল্গুন ১৪২৩