সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

নিজের বুদ্ধিতে ধর্ষকের হাত থেকে প্রাণে বাঁচল শিশু

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

নিজের বুদ্ধিতে ধর্ষকের হাত থেকে প্রাণে বাঁচল শিশু

ভারতের দিল্লিতে আট বছরের এক শিশুকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তি তাকে মেরে ফেলতে পারে এই আশঙ্কা থেকে শিশুটি মরার ভান করে পড়ে থাকে ধর্ষণস্থলে। এদিকে শিশুটি সত্যিই মারা গিয়েছে ভেবে ভয় পেয়ে কোনও এক নির্জন এলাকায় ফেলে রেখে পালায় সেই ধর্ষক।পরে নিজের উপস্থিত বুদ্ধি খাটিয়ে ধর্ষকের হাত থেকে পালিয়ে প্রাণে বাঁচে শিশুটি।

ঘটনার সূত্রপাত হয় গত শনিবার মধ্যরাতে। শিশুটি যখন বাড়ির বাইরে বিছানায় শুয়ে ঘুমাচ্ছিল, সেই অবস্থায় সেখান থেকেই তাকে অপহরণ করে নিয়ে যায় অভিযুক্ত। শিশুটির বয়ান থেকে মনে হয়েছে, এ ঘটনাটি ঘটেছে রাত দেড়টা নাগাদ।

এদিকে ঘটনার বর্ণনা শুনে পুলিশের অনুমান অভিযুক্তও সম্ভবত নাবালক। শিশুটি জানিয়েছে, সে হঠাতই বুঝতে পারে কেউ তাকে মুখ বন্ধ করে কোথাও নিয়ে যাচ্ছে। তারপর কোনও এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে অভিযুক্ত ব্যক্তি তাকে ধর্ষণ করে। কিন্তু শিশুটির মনে হয়েছিল এরপর হয়তো তাকে খুনও করে ফেলতে পারে অভিযুক্ত নাবালক। সেই আশঙ্কা থেকেই সে মরার ভান করে পড়ে থাকে।

ধর্ষিতা আরও জানায়, সে যখন মরার ভান করেছিল, তখন অভিযুক্ত ব্যক্তি বারংবার তাকে জাগানোর চেষ্টা করে। পরে অভিযুক্ত ব্যক্তি চলে যেতেই সে বাড়ির দিকে ছুটতে শুরু করে। পরিস্থিতি বুঝে তাকে ফের ধরতে যায় ধর্ষক। কিন্তু পাথরে ধাক্কা লেগে পড়ে যায়। তারপর বাড়ি এসে পুরো ঘটনার কথা তার বাবা-মাকে জানায় সে। আপাতত তার চিকিৎসা চলছে হাসপাতালে।

মেয়েটি ক্লাস থ্রি-তে পড়ে। তার বাবা কোনও এক বেসরকারি সংস্থায় কাজ করেন, মা গৃহবধু। মেয়েটির একটি সাতমাসের বোনও আছে।সূত্র: এপিবি

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩