বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩

নির্মাণাধীন ভবন থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

নির্মাণাধীন ভবন থেকে যুবকের লাশ উদ্ধার

রাজধানীর উত্তরা পশ্চিমের নির্মাণাধীন একটি ভবন থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার রাতে ১০ নম্বর সেক্টরের ১৯ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়ির চতুর্থ তলা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ। শনিবার বিকেলের কোনো এক সময় তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ। 

উত্তরা পশ্চিম থানার এসআই হেদায়েত হোসেন মোল্লা জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। তবে চেষ্টা চলছে। 

এসআই জানান, হত্যার কারণ জানাসহ ও জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনার পর থেকে ওই ভবনের তত্ত্বাবধায়কের দায়িত্বে থাকা তিনজনই পলাতক রয়েছেন। তবে তাদের আটকের চেষ্টা চলছে। তাদের আটক করা গেলে হত্যার কারণ উদঘাটনসহ ও হত্যাকারীদের ধরা সম্ভব হবে বলে জানান তিনি।

এদিকে স্থানীয়দের দাবি, উত্তরা ১০ নম্বর সেক্টরের একজন প্রভাবশালী ব্যক্তি নির্মাণাধীন ভবনে চাঁদা দাবি করে আসছেন। এ নিয়ে তার নেতৃত্বে ভবনের শ্রমিকদের কয়েকবার মারধরও করা হয়েছে। শনিবার বিকেলেও তারা ওই ভবনের শ্রমিকদের ওপর হামলা চালায়। ভবনের সব শ্রমিক একত্রিত হয়ে তাদের প্রতিহত করে। এ সময় এক যুবককে আটকে রেখে তারা নির্যাতন করে। নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়।

সোনালীনিউজ ডটকম/এসকে
 

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩