সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

নীলফামারীতে যুবক খুন

নীলফামারী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

নীলফামারীতে যুবক খুন

নীলফামারীতে সুবিত চন্দ্র রায় (২৫) নামে এক যুককে ছুরিকাঘাতে খুন করেছে দূর্বৃত্তরা।শুক্রবার (৩ জুন) রাত ৮টার দিকে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের খলিশাপচা মাডারি পুল নামক স্থানে তাকে ছুরিকাঘাত করা হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। তিনি ওই ইউনিয়নের জ্ঞানদাস কানাইকাটা গ্রামের ধৌলু রায়ের ছেলে এবং পেশায় ভ্যান চালক।

স্থানীয়রা ও পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার (৩ জুন) সন্ধ্যা ৭টায় পলাশবাড়ি বাজার থেকে দুইজন যাত্রী নিয়ে কানাইকাটা রেলঘুণ্টি বাজার এলাকায় আসেন তিনি। সেখানে একটি দোকানে চা খেয়ে ওই বাজার থেকে আরো দুইজনসহ চারজন যাত্রী নিয়ে ঘটনাস্থলের দিকে যান। যাত্রীরা সবাই ছিল অপরিচিত। এরপর রাত ৮টার দিকে পথচারীরা খলিশাপচা গ্রামের ওই মাডারি পুলে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পথচারীদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে মুমূর্ষু অবস্থায় নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নেয়। সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাত ১২টার দিকে মারা যান তিনি।

সুবিতের স্ত্রী লিলি বালা রায় (২০) বলেন, "বিকেল ৬টার দিকে আমার স্বামী ভ্যান মেরামত করার জন্য পার্শবর্তী পলাশবাড়ি বাজারে যায়। সেখান থেকে মাছ কিনে আনার কথা ছিল। মাছ আনতে দেরি  হওয়ায় সন্ধ্যা ৭টার দিকে আমি তাকে ফোন করি। এ সময় সে বলেছিল, 'একটা ভাড়া পাইছি, সেটা সেরে বাজার নিয়ে আসছি।' এরপর রাত ৮টার দিকে খবর পাই আমার স্বামী খুন হয়েছে।"

এ বিষয়ে নীলফামারী সদর থানার ‌ওসি শাহজাহান পাশা বলেন, হাসাপাতালের তথ্যের ভিত্তিতে রংপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। সেখানে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।তার শরীরে একাধিক আঘাতের চি‎হ্ন রয়েছে। দেখে ধারণা করা হচ্ছে চরম শত্রুতা থেকে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি আরো নিশ্চিত হতে তদন্ত চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩