মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, ২ কার্তিক ১৪২৪

নীলফামারীতে শিক্ষককে পেটাল আ’লীগ নেতারা

নীলফামারী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

নীলফামারীতে শিক্ষককে পেটাল আ’লীগ নেতারা

নারায়ণগঞ্জের স্কুল শিক্ষককে লাঞ্ছিতের রেশ কাটতে না কাটতে এবার নীলফামারীতে শিক্ষক সুমন্ত চন্দ্র রায়কে (৪৬) পিটিয়ে আহত করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এ ব্যাপারে শিক্ষক সুমন্ত রায় জানান, রোবাবর (২১ মে) রাত ১১টার দিকে পঞ্চপুকুর বাজার থেকে উত্তরাশশীতে নিজ বাড়িতে মোটরসাইকেলে করে ফেরার পথে মিলবাজারে ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল হক প্রধান ও সাধারণ সম্পাদক আলী হোসেনের নেতৃত্বে তার উপর অতর্কিত হামলা চালানো হয়।

লাঠি-সোটা ও ছুরির আঘাতে গুরুতর আহত হয়ে তিনি এখন শহরের আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মারধরের পর শিক্ষক সুমন্ত অচেতন হয়ে পড়েন। পরে তারা তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেন।

তাদের অভিযোগ, ‘আমাদের নানাভাবে হুমকি দিচ্ছেন আওয়ামী লীগ নেতারা। বাজারে গেলে নাকি শেষ করে দেওয়া হবে।’

নীলফামারী আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা হাসানুর রহমান জানান, ভর্তি হওয়ার সময় শিক্ষক সুমন্তের শরীরের বিভিন্ন স্থানে জখম ছিলো।তিনি আরও বলেন, ‘অবস্থার উন্নতি হয়েছে, তবে মানসিকভাবে অস্থিরতা তৈরি হওয়ায় ভেঙ্গে পড়েছেন তিনি। রিলিজ দেওয়ার সময় প্রয়োজনীয় ওষুধ দেওয়া হবে তাকে।’

এদিকে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা।

এ ব্যাপারে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টায় লিপ্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মমতাজুল হক জানান,ঘটনার সত্যতা যাচাই করে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করেও পাওয়া যায়নি।

 

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue