শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

নূর হোসেনের দুটি চাঁদাবাজির মামলা দায়রা আদালতে

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

নূর হোসেনের দুটি চাঁদাবাজির মামলা দায়রা আদালতে

নারয়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দুইটি চাঁদাবাজি মামলার অভিযোগ গঠনের জন্য জেলা ও দায়রা জজ আদালতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে।
আজ সোমবার নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম কে এম মহিউদ্দিন এ আদেশ দেন।
একই সময় নূর হোসেনের পক্ষে এ দুই মামলায় করা জামিনের আবেদন নাকচ হয় বলে জানান তার আইনজীবী খোকন সাহা।
সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাাজিস্ট্রেট কে এম মহিউদ্দিনের আদালতে প্রথমে নূর হোসেনকে হাজির করা হয়। এ সময় নূর হোসেনের আইনজীবীরা চাঁদাবাজি মামলায় জামিন চাইলে আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে দুইটি মামলা বিচারের জন্য জেলা ও দায়রা জজকোর্ট আদালতে প্রেরণ করে। পরে সকাল সাড়ে ১০টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেনের আদালতে প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের প্রাক্তন তিন র‌্যাব কর্মকতাসহ ২৩ আসামিকে হাজির করে মামলার শুনানি শুরু হয়। 
২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাসহ ৭ জনকে অপহরণের তিনদিন পর লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বাদী হয়ে একটি এবং সিনিয়র আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ির চালক ইব্রাহিম হত্যার ঘটনায় জামাতা বিজয় কুমার পাল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় দু’টি মামলা দায়ের করেন।
সোনালীনিউজ/আমা

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩