সোমবার, ২১ মে, ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিলে ‘ভয়াবহ অবস্থার সৃষ্টি হবে’

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৮, বুধবার ১০:১৪ পিএম

নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিলে ‘ভয়াবহ অবস্থার সৃষ্টি হবে’

ফাইল ছবি

ঢাকা: সাবেক ক্লাব সতীর্থ নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিলে ‘ভয়াবহ অবস্থার সৃষ্টি হবে’ বলে মন্তব্য করেছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার। তবে প্যারিসে গোটা মৌসুম জুড়ে নেইমারকে নিয়ে চলেছে নানা গুঞ্জন।

২৬ বছর বয়সি নেইমার প্যারিসে সুখে নেই বলে যে গুঞ্জন শুরু হয়েছে তার ঢেউ আছড়ে পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে শুরু করে রিয়াল মাদ্রিদ পর্যন্ত। তিনি পিএসজি ছেড়ে দেয়ার জন্য ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে ঘনিষ্ট যোগাযোগ রক্ষা করছেন বলে বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টে বলা হচ্ছে।

ক্যাম্প ন্যুতে নেইমারকে সঙ্গী করে মেসি জয় করেছেন চারটি ট্রফি। তার মতে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে তার এই বন্ধু যোগ দিলে সেটি হবে খুবই ভয়ানক ব্যাপার। টিওয়াইসি স্পোর্টসকে মেসি বলেন, ‘বিষয়টি হবে ভয়াবহ। কারণ নেইমারের নামের পাশে জড়িয়ে আছে বার্সেলোনার নাম। যদিও এখন বার্সেলোনার সঙ্গে তার সম্পর্ক চুকে গেছে, তারপরও এখানে থেকেই তিনি চ্যাম্পিয়ন্স লীগ ও লা লীগার মত গুরুত্বপুর্ন শিরোপা জয় করেছেন। তাই তিনি যদি মাদ্রিদে যোগ দেন তাহলে সেটি হবে আমাদের জন্য তথা বার্সেলোনার জন্য একটি বড় বিপর্যয়। আর ফুটবলের কথা যদি বলি, তাহলে এমনিতেই শক্তিশালী রিয়াল মাদ্রিদ আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে। ’

নেইমার চলে যাবার পরও চলতি মৌসুমে বার্সেলোনা জয় করেছে লাল লীগা ও কোপা দেল রে’র শিরোপা। অপরদিকে ঘরোয়া ফুটবলে সুবিধা করতে না পারলেও ফের চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে পৌঁছেছে রিয়াল মাদ্রিদ। আগামী ২৬ মে ফাইনালে ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাব লিভারপুলের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে বর্তমান চ্যাম্পিয়নরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue