সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫

পরকীয়ার আগুনে পুড়লো উপ-প্রধানমন্ত্রীর ঘর!

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার ০৮:০৭ পিএম

পরকীয়ার আগুনে পুড়লো উপ-প্রধানমন্ত্রীর ঘর!

ঢাকা: নারী সহকর্মীর সঙ্গে পরকীয়ার ঘটনা ফাঁস, ব্যস তাতেই ভেঙে গেল অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী বার্নাবি জয়েসের ঘর! স্ত্রী নাতালির সঙ্গে ২৪ বছরের সংসার জীবনে ইতি ঘটে এ ঘটনার মধ্য দিয়ে। যদিও ঘটনাটি গত ডিসেম্বর ঘটে। কিন্তু এ ঘটনা জনসম্মুখে প্রকাশ পেয়েছে বুধবার (৭ ফেব্রুয়ারি)। সাবেক নারী সহকর্মী ভিকি ক্যাম্পিয়নের গর্ভে জয়েসের সন্তান রয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সিডনির স্থানীয় দৈনিক ‘ডেইলি টেলিগ্রাফ’ জয়েসের প্রেমিকা ভিকি ক্যাম্পিয়ন গর্ভবতী বলে প্রধান খবর প্রকাশ করে। এর একদিন পর বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী বার্নাবি জয়েস জাতীয় টেলিভিশনে সাবেক সহকর্মীর সঙ্গে পরকীয়া সম্পর্কের কথা স্বীকার করেন।

বার্নাবি জয়েস অস্ট্রেলিয়ার ন্যাশনাল পার্টির নেতা। নাতালির সঙ্গে সংসার জীবনে চারটি মেয়ে সন্তান রয়েছে বার্নাবি জয়েসের।

এখন তিনি পঞ্চম সন্তানের জনক হতে যাচ্ছেন। তাদের দু’জনের বয়সের ব্যবধান প্রায় ১৭ বছর।

এদিকে গণমাধ্যমে জয়েসের পরকীয়ার খবর ফাঁস হওয়ার পর দেশটির এ উপ-প্রধানমন্ত্রী বলেন, ‘তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা করা উচিত হবে না।’

ভিকি ক্যাম্পিয়ন পেশায় একজন সাংবাদিক এবং সিডনির ডেইলি টেলিগ্রাফ পত্রিকায় ৮ বছর ধরে কাজ করেছেন। তিনি ২০১৬ সালের মে মাস থেকে এখন পর্যন্ত বার্নাবি জয়েসের গণমাধ্যম উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন ক্যাম্পিয়ন। এর আগে ভিকি ক্যাম্পিয়ন এনএসডব্লিউ পুলিশ মিনিষ্টার ট্রয় গ্রেন্ট’র জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে পরকীয়া সম্পর্কের বিষয়টি ফাঁস হওয়ার পর নিজের ফেসবুক থেকে সব কিছু মুছে ফেলেছেন। শুধু তাই নয় পরিবর্তন করেছেন নিজের বাসাও।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue