শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

পরকীয়ার বলি হলেন মনিরুল

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

পরকীয়ার বলি হলেন মনিরুল

রাজধানীর খিলগাঁওয়ে পরকীয়া করতে গিয়েই খুন হলেন সায়েম টেস্কটাইলের এজিএম মনিরুল ইসলাম। মায়ের সঙ্গে অবৈধ সম্পর্ক মেনে নিতে না পেরে মনিরুলকে তুলে নিয়ে গিয়ে হত্যা করেন ঘাতক মুরসালীন (২৭)।

মঙ্গলবার (২৪ মে) বেলা ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন এ তথ্য জানান। 

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক মুরসালীন জানিয়েছে, অনেক দিন ধরে তার মায়ের সঙ্গে মনিরুলের অবৈধ সম্পর্ক চলছিল। এ বিষয়টি তিনি মেনে নিতে পারেননি। তাই গত ১৭ মে চার সহযোগী নিয়ে খিলগাঁও নন্দীপাড়া ব্রীজের পূর্বপাশ থেকে মনিরুল ইসলামকে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যাওয়া হয়। পরে সুযোগ বুঝে হত্যা করা হয়।

হত্যাকাণ্ডের পর মনিরুল ইসলামের ব্যবহৃত দুটি মোবাইল ফোনসেট পাশের একটি খালে ফেলে যায় খুনিরা। এ ঘটনায় ঘটনার পরদিন (১৮ মে) খিলগাঁও থানায় একটি হত্যা মামলা  (নম্বর ৩৪) দায়ের করা হয়।

ডিবির যুগ্ম কমিশনার আবদুল বাকেন আরো জানান, মামলার ছায়া তদন্ত করতে গিয়ে মুরসালিনকে গ্রেফতার করে ডিবি। পরে তার দেয়া স্বীকারোক্তিতে, হত্যায় জড়িত শাকিল, আকাশ, আশিক ও জুয়েল নামে চার যুবককে গ্রেফতার করা হয়। তারা এ হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকার কথা ডিবির কাছে স্বীকারও করেছে।

পুলিশের কর্মকর্তা আবদুল বাতেন জানান, ঘটনার দিন (১৭ মে) সন্ধ্যা ৬টায় সায়েম গ্রুপের এজিএম (মার্কেটিং) মনিরুল ইসলাম সবুজবাগের নন্দীপাড়া ব্রীজের পূর্বপাশে গাড়ী থামিয়ে ড্রাইভারকে পার্কিংয়ে রেখে পায়ে হেটে অজ্ঞাত স্থানে যান। পরে তিনি আর ফিরে না আসায় এবং মোবাইল বন্ধ পাওয়ায় তার পরিবার সবুজবাগ থানায় জিডি করেন। পরদিন (১৮ মে) ভোর ৬টায়  খিলগাঁওয়ের মোস্তমাজির মোড়ে রাস্তার উত্তর পাশ থেকে মনিরুলের লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, খুনিদের দেয়া তথ্যমতে, ফায়ার সার্ভিসের ডুবুরীদের সহায়তায় দক্ষিণগাঁও এলাকার বিভিন্ন জলাশয় হতে মনিরুলের ২টি মোবাইল এবং একটি ট্যাব উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদনপূর্বক আদালতে পাঠানো হয়েছে।

বুধবার (১৮ মে) সকাল সাড়ে ৬টায় রাজধানীর খিলগাঁও থেকে সায়েম টেক্সটাইলের এজিএম মনিরুল ইসলামের (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/ জেডআরসি/ এমটিআই
 

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩