রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪

পর্দায় ফিরছেন বিপাশা!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

পর্দায় ফিরছেন বিপাশা!

চলতি বছরের ৩০শে এপ্রিল অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু। এরপরই মালদ্বীপে হানিমুনে যান তারা। সেখানে ১০ দিনেরও বেশি সময় অতিবাহিত করেন। এমনকি সেখানে করণের সঙ্গে নিজের ঘনিষ্ঠ ছবি টুইটারে পোস্ট করেও আলোচনায় আসেন বিপাশা। সে ছবিতে বিকিনি পরা অবস্থায় করণের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে তাকে।

তবে দীর্ঘ সময় পর এ অভিনেত্রী আবারও ফিরছেন বড় পর্দায়। বিয়ের পর এবার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। তাও আবার স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গেই। ‘এ্যালোন’ ছবিতে শুটিং করার সময়ই করণের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় বিপাশার। এরপর শুরু হয় প্রেম। আর প্রেম থেকে বিয়ের মাধ্যমে পরিণয়ে রূপ পায় তাদের সম্পর্ক। এবার ভূষণ পাটেল পরিচালিত এ ছবির সিক্যুয়ালের মধ্য দিয়েই স্বামীর সঙ্গে আবারও পর্দায় ফিরছেন বিপাশা। আগামী মাসের ২ তারিখ থেকে ‘অ্যালোন-২’ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। থ্রিলার এ ছবির প্রধান ভূমিকাতেই দেখা যাবে বিপাশাকে। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত এ তারকা।

এ বিষয়ে তিনি বলেন, ‘অ্যালোন’ ছবির মধ্য দিয়ে আবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছি। এখানে করণের সঙ্গেই কাজ করবো। তাই বিষয়টি আমার জন্য বেশি ভালো লাগার। আশা করছি ভালো কিছুই হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই