সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

পাক ছবিতে এবার প্রিয়াঙ্কা!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

পাক ছবিতে এবার প্রিয়াঙ্কা!

সোনালীনিউজ ডেস্ক
মাল্টি ট্যালেন্টেড প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিভার ফ্যান শুধু ভারত নয়, গোটা বিশ্ব! তা আরও একবার প্রমাণ হয়ে গেল৷ সেই ভক্তরাই তাঁকে জিতিয়ে দিলেন পুরস্কার৷ জনপ্রিয় আমেরিকান টিভি সিরিয়াল 'কোয়ান্টিকো'-র জন্য দর্শকদের বিচারে সেরার পুরস্কার পেলেন প্রি চপস৷ মার্কিন মুকুল কাঁপানোর পর এবার পাকিস্তানি ছবিতে কাজ করার আগ্রহ দেখালেন এই বলি ডিভা!
এক সাক্ষাৎকারে 'বাজিরাও মস্তানি'-র কাশীবাই জানান, পাকিস্তানি ছবির অফার পেলে তাঁর ভালই লাগবে৷ রিমা কাগতির আপকাপিং ছবি 'মিস্টার চালু'-তে পাক হার্টথ্রব ফাওয়াদ খানের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে প্রাক্তন মিস ওয়ার্ল্ডকে৷ পাক হিরোর পর কি তবে পাক ছবিও? পাকিস্তানি ছবি করলে নায়কের ভূমিকায় কে হবে প্রিয়াঙ্কার প্রথম পছন্দ? উত্তরে তিনি বলেন, "আমার ছবি নায়ক নির্ভর হয় না৷ আমার চরিত্রটা আর গল্পটা ভাল হতে হবে৷ আমি মানুষকে মনোরঞ্জন দেওয়ার জন্য ছবি করি৷"
প্রিয়াঙ্কা পাক ছবিতে সই করলে কি দুই সীমান্তের মধ্যে দূরত্ব কমবে? 'কোয়ান্টিকো কুইন' সাফ জানিয়ে দিলেন, ভারত ও পাকিস্তানের মধ্যে সুসম্পর্ক তৈরি করার দায়িত্ব শিল্পীদের নয়৷ দু'দেশের সরকারের৷ শিল্পীদের কাজে সীমান্ত বাধা হয়ে দাঁড়ায় না৷ তাই পাক ছবি করতে কোনও আপত্তি নেই প্রিয়াঙ্কার। সূত্র: সংবাদ প্রতিদিন

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩