বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫

পাবনা মেডিকেল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

পাবনা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার ০৭:৩৯ পিএম

পাবনা মেডিকেল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

প্রতীকী ছবি

পাবনা: ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাবনা মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রিয়াজুল হক রেজা সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা হলো- কলেজের সাবেক সভাপতি আবু তোরাব মিম, বঙ্গবন্ধু হলের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, উপ যুগ্ম সম্পাদক জয়দেব কুমার সূত্রধর, সদস্য নির্ঝর, সাগর আহম্মেদসহ ৮ জন। তাদের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন বে-সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলেজ অধ্যক্ষ ডা. মো. রিয়াজুল হক জানান, উদ্ভুত পরিস্থিতিতে কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুর ২টার মধ্যে ছাত্রদের হোস্টেল ছেড়ে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ক্যাম্পাসসহ হাসপাতাল চত্বরে।

পাবনা সদর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত থেকে শুক্রবার (১২ জানুয়ারি) ভোর থেকে কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েকজনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue