বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩

পিঅ্যান্ডজি’র পণ্য দারাজ ডটকমে

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

পিঅ্যান্ডজি’র পণ্য দারাজ ডটকমে

সোনালীনিউজ ডেস্ক
বিশ্বের শীর্ষ ব্র্যান্ড পি অ্যান্ড জি’র সকল সৌন্দর্য ও স্বাস্থ্য পণ্য এখন থেকে দেশের নির্ভরযোগ্য ই-রিটেইলশপ দারাজ ডটকম ডটবিডিতে (https://www.daraz.com.bd/p-g/) পাওয়া যাবে।

দারাজ বাংলাদেশ লিমিটেড (daraz.com.bd) ও বাংলাদেশে প্রক্টর অ্যান্ড গ্যাম্বলের অনুমোদিত পরিবেশক ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেড (আইবিএল) আজএক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে।

সংবাদ সম্মেলনে ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেডের বিজনেস হেড দিব্যেন্দু দাস গুপ্ত বলেন, ‘আমরা সব সময় গ্রাহকের সুবিধা বিবেচনা করে তাদের কাছে সেরা পণ্যটি পৌঁছে দেয়া সহজ করতে চাই। সে জন্য আমরা দারাজ ডট কম ডট বিডির সাথে যুক্ত হয়েছি।

দারাজ বাংলাদেশ লিমিটেডের সিইও ও সহ-প্রতিষ্ঠা সুমিত সিং বলেন, ‘বাংলাদেশের মানুষের প্রয়োজনের দিকটি মাথায় রেখে সঠিক মূল্যে আস্থাশীল, ব্রান্ডের নতুন ও আসল পণ্য গ্রাহকের দোরগোরায় পৌঁছে দিয়ে অনলাইন শপিংয়ে জগতে দারাজ ডটকম ডট বিডি দেশের অন্যতম শীর্ষ অবস্থানে পৌঁছেছে।

সংবাদ সমেম্মলনে দারাজ এশিয়ার কো-সিইও বিআরকে মিক্কেলসেন, আইবিএল’র হেড অব সেলস মাহবুব-ই-খোদাসহ দারাজ ও আইবিএল’র পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এখন থেকে দারাজ ডটকমে ক্রেতারা জিলেট, প্যান্টিন, ওলে, হেড অ্যান্ড সোলডারস, প্যাম্পারস ব্র্যান্ডের মানসম্মত পণ্য কিনতে পারবেন।

এ ছাড়া দারাজ ডটকম থেকে বিশেষ দামে বিশেষ কম্বো প্যাকেজ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। পণ্যের দাম ১২৫ থেকে ১৫০০ টাকার মধ্যে। ফাটাফাটি ফ্রাইডে’র ব্যাপক সাফল্যের পর ব্র্যান্ডটি দারাজের সাথে যুক্ত হলো এবং এর ফলে দারাজের গ্রাহক সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩