মঙ্গলবার, ২২ মে, ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

পিছিয়ে নেই দেশীয় ব্রান্ড ওকাপিয়া

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

পিছিয়ে নেই দেশীয় ব্রান্ড ওকাপিয়া

সোনালীনিউজ ডেস্ক
দ্বিতীয় দিনে জমে ওঠা শীতকালীন স্মার্টফোন ও ট্যাব মেলায় চলছে মূল্য ছাড়সহ উপহারের অফার। পিছিয়ে নেই দেশীয় ব্রান্ড ওকাপিয়াও। ফিচার ফোন থেকে শুরু করে অ্যানড্রয়েড ফোন রয়েছে তাদের বিক্রিত পণ্যের তালিকায়। মেলায় এসে এই স্টল থেকে মোবাইল কিনলে পেতে পারেন নগদ টাকাও।

একদল হলুদ বিক্রয়কর্মী প্রথমেই আপনার দৃষ্টি আকর্ষণ করবে। তারপর দেশীয় ব্র্যান্ডের মোবাইল ফোনগুলোতে ছাড়ের অফার শুনলে নতুন ফোন কিনতে ইচ্ছে হতেই পারে। ম্যাটট্রিক্স, এয়ার ও আলটিমা স্মার্টফোনে পাচ্ছেন ৫০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। প্রতিটি মোবাইল ফোনে রয়েছে দুই হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়!

বিক্রয়কর্মী ওয়াফিক বলেন, আমরা এই মেলায় ১০টি মোবাইল ফোনসেটের মূল্যছাড় ও ক্যাশব্যাক অফার দিচ্ছি। এগুলোর মধ্যে স্টাইকার মডেলের হ্যান্ডসেট তিন হাজার ৭০০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে দুই হাজার ৯৯০ টাকায়।  আর দেশ মডেলে ৭০০ টাকা মূল্যছাড় দিয়ে এখন পাওয়া যাচ্ছে তিন হাজার ২৯০ টাকায়।
 
এছাড়াও লাইফ মডেলটি ৩ হাজার ৪৯০ টাকা; যার পূর্বমূল্য ৫ হাজার ৬৯০ টাকা, ম্যাজিক মডেলটি ৫০০ টাকা ছাড়ে ৫ হাজার ৪৯০ টাকা, ইন্সপায়ার ২ হাজার টাকা মূল্যছাড়ে ৯ হাজার ৯৯০ টাকা এবং ম্যাজিক এক্স ৭ হাজার ৪৯০ টাকার পরিবর্তে মূল্যছাড় দিয়ে এখন পাওয়া যাচ্ছে ৬ হাজার ৫৯০ টাকায়।

ওকাপিয়ার সর্বোচ্চ মূল্যের সেট ইভোল্যুশন। ১২ হাজার ৯৯০ টাকার এই সেটটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি অভ্যন্তরীণ মেমোরি যা ৩২জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। এতে ৮ মেগা পিক্সেলের রিয়ার এবং ২ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সারাদিন ব্যাকআপের জন্য এতে আছে ২২০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

দেশীয় ব্র্যান্ডকে ক্রেতাদের কাছে জনপ্রিয় করতে দামের সঙ্গে কোয়ালিটিও রক্ষা করার চেষ্টা করছেন বলে জানিয়েছেন ওকাপিয়ার ডেপুটি ম্যানেজার তারিক হোসাইন।

সোনালীনিউজ/ঢাকা