সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

পিরোজপুরে গৃহবধূর লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

পিরোজপুরে গৃহবধূর লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় হ্যাপী বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। হ্যাপি উপজেলার ধানীসাফা ইউনিয়নের পশ্চিম ফুলঝুড়ি গ্রামের মো. ইয়াকুব আকনের স্ত্রী।

সোমবার (৩০ মে) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করা হয়।  

পরিবারের দাবি, হ্যাপী স্বামীর সঙ্গে অভিমান করে ঘরে রক্ষিত কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী গা ঢাকা দিয়েছেন।

হাসপাতাল সূত্র জানায়, সোমবার (৩০ মে) সন্ধ্যায় গৃহবধূ হ্যাপীর সঙ্গে স্বামী ইয়াকুবের দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। সোমবার (৩০ মে) সন্ধ্যায় তুচ্ছ ঘটনায় স্ত্রীকে মারধর করেন ইয়াকুব। এতে ক্ষুব্ধ হয়ে হ্যাপী বেগম ঘরে রক্ষিত কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। রাতে আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করেন। একপর্যায়ে রাতেই হাসপাতালে মারা যান হ্যাপী বেগম। খবর পেয়ে পুলিশ রাতেই হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে মঙ্গলবার ( ৩১ মে) ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩