শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, ১০ অগ্রহায়ণ ১৪২৪

পুলিশে ১০ লাখ, শিক্ষক হতে পাঁচ লাখ ঘুষ : এরশাদ

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

পুলিশে ১০ লাখ, শিক্ষক হতে পাঁচ লাখ ঘুষ : এরশাদ

মুন্সিগঞ্জ প্রতিনিধি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, দেশে এখন পুলিশ হতে হলে লাগে ১০ লাখ ও স্কুলশিক্ষক হতে হলে লাগে পাঁচ লাখ টাকা ঘুষ। আমাদের সময় এমন ছিল না। দুর্নীতি ছিল না।

এরশাদ আজ শনিবার বিকেলে মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে  জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমার আমলে যোগ্য ব্যক্তিদের বিচার হয়েছে তাদের যোগ্যতা দিয়ে, টাকা দিয়ে নয়।  আমরা নয় বছর ক্ষমতায় ছিলাম। কোনো হত্যা করিনি, গুম করিনি।

জাতীয় পার্টির সাংগঠনিক অবস্থান সম্পর্কে এরশাদ বলেন, আমার বয়স হয়ে গেছে। আমাদের সময় শেষ হয়ে আসছে। পার্টিতে নতুন লোক আসবে। পার্টি আরো শক্তিশালী হবে। যারা আগে ছিলেন সিনিয়র নেতা, তারাও থাকবেন। তারা পার্টির উপদেষ্টা হয়ে থাকবেন।

জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কুতুবউদ্দিন আহমদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শেখ মো. সিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব আলমগীর শিকদার, লিয়াকত হোসেন, গোলাম মোহাম্মদ ও জেলা জাতীয় পার্টির সদস্যসচিব আবদুল বাতেন প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/মে