শনিবার, ২১ জুলাই, ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

পূর্ণিমার জন্মদিনে শাকিবের সারপ্রাইজ!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৮, বুধবার ০৩:১৬ পিএম

পূর্ণিমার জন্মদিনে শাকিবের সারপ্রাইজ!

পূর্ণিমা-শাকিব খান

ঢাকা: নন্দিত অভিনেত্রী পূর্ণিমার জন্মদিনে সারপ্রাইজ দিলেন সুপারস্টার শাকিব খান! আজ (১১ জুলাই) পূর্ণিমার জন্মদিন। জন্মদিনের একদিন আগে থেকে শুভেচ্ছায় ভাসছেন জনপ্রিয় এই নায়িকা। অসংখ্য সহকর্মী, ভক্তদের শুভেচ্ছায় ভাসছে পূর্ণিমার এই দিনটি।  জন্মদিনে সে সঙ্গে যোগ হল শীর্ষ নায়ক শাকিব খানের সারপ্রাইজ। জন্মদিন উপলক্ষে চ্যানেল আইয়ের  ‘তারকা কথন’-এ আজ দুপুর সাড়ে ১২ টায় অতিথি হয়ে হাজির হয়েছিলেন পূর্ণিমা। 

সরাসরি এই টিভি অনুষ্ঠানে উপস্থাপক পূর্ণিমার জন্মদিনে তার ঘরোয়া অনেক বিষয় নিয়ে কথা বলছিলেন। হঠাৎ ফোন করে অনুষ্ঠানে পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানান একজন! কিছু মুহূর্ত পর জানা যায়, লোকটি আর কেউ নন! তিনি ঢাকাই ছবির কিং শাকিব খান!

পূর্ণিমা-শাকিব খান

টেলিফোন করে লাইভ অনুষ্ঠানে পূর্ণিমাকে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পর তার প্রশংসাও করেন শাকিব। দেশের শীর্ষ নায়কের এভাবে ফোন করে সহকর্মীকে শুভেচ্ছা বার্তা জানানোয় অনুষ্ঠানটি ভিন্নমাত্রা পায়!

চলচ্চিত্র পাড়ায় একটা গুঞ্জন চাউর ছিল যে, শাকিব খান ও পূর্ণিমার মধ্যে কিছুটা দূরত্ব আছে! কিন্তু সেসব মিথ্যে প্রমাণ করে পর্দার বাইরেও শাকিব-পূর্ণিমার মধ্যে যে আজও যে দারুণ বন্ধুত্ব ও সুসম্পর্ক বিরাজ করছে প্রমাণ পাওয়া গেল আরো একবার।

পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাকিব খান বলেন, ‘হ্যাপি বার্থডে পূর্ণিমা। মেনি মেনি হ্যাপি রিটার্নস অব দ্য ডে। তোমাকে অনেক সুন্দর লাগছে।’ প্রথমে শাকিবের কণ্ঠ শুনেই চমকে ওঠেন পূর্ণিমা। খুশীতে একগাল হাসি দেন। এরপর কৃতজ্ঞতা প্রকাশ করে শাকিবকে উদ্দেশ্য করে পূর্ণিমা বলেন, ‘আমার জন্মদিনে শাকিবের ফোনকল এটা অন্যরকম সারপ্রাইজ।’ পূর্ণিমা শাকিবের কাছে জানতে চান, ‘শাকিব কোথায় তুমি? ঢাকায় নাকি ঢাকায় বাইরে?’ শাকিবের উত্তর, ‘আমি ঢাকাতে আছি’।

এরপর মজা করে পূর্ণিমা বলেন, ‘এবার আমার জন্মদিনের পার্টিটা তুমি (শাকিব) দাও।’ হাসি দিয়ে শাকিব বলেন, ‘হা অবশ্যই দেব।’ শাকিব আরও বলেন, ‘অনেকদিন বেঁচে থাকো। পূর্ণিমার মতো আলোকিত হোক তোমার জীবন।’ এরপর পূর্ণিমা শাকিবের কাছে বিনীতভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

শাকিব খান ও পূর্ণিমা অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার, মা আমার স্বর্গ, বাঁধা, আই লাভ ইউ, মাটির ঠিকানা, বিয়ের প্রস্তাব, পরান যায় জ্বলিয়া রে, ভালোবাসার লাভ গোলাপ।

সোনালীনিউজ/বিএইচ