সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু

চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছয় জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে অল্প সমময়ের ব্যবধানে এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে কুমিল্লায় ও রাজবাড়ীতে দুজন করে এবং মানিকগঞ্জ ও টাঙ্গাইলে একজন করে নিহত হন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর বাগমারা গ্রামের কালারদুয়াল এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে সকাল সোয়া ৬টায় ট্রাকচাপায় নিহত হন আবদুস সামাদ মোল্লা (৪৮) ও আবদুল রহিম সরদার (৫০)। 

কুষ্টিয়াগামী একটি ট্রাকের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা মারা যান। নিহতদের আবদুস সামাদ মোল্লা ভ্যানচালক। তার বাড়ি বাগমারা গ্রামে। ভ্যানের যাত্রী আবদুল রহিমের বাড়ি মর্জ্জৎকোল গ্রামে। 

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, লাশ উদ্ধার করে রাজবাড়ী হাসপতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। 

এদিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার জোকারচর এলাকায় সকাল সাড়ে ৫টার দিকে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকচালক নিহত হন। তবে তাৎক্ষণিক তার নাম জানা যায়নি। এ সময় আরও তিনজন গুরুতর আহত হন। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাবুর রহমান জানান, ঢাকাগামী চালবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা রডবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চালবাহী ট্রাকের চালক নিহত হন। এ সময় রডবাহী ট্রাকের চালকসহ উভয় ট্রাকের হেলপার আহত হন। গুরুতর আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  
দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পুলিশ যানজট নিরসনে কাজ করছে। 

অপরদিকে মানিকগঞ্জের শিবালয়ে ট্রাকচাপায় সোমবার ভোর ৫টার দিকে রাজন মিয়া (৩০) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। তার বাড়ি রাজবাড়ী জেলা সদর এলাকায়। তার পিতার নাম সাত্তার মিয়া। 

বরংগাইল হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) এসএম জাহাঙ্গীর আলম জানান, যশোরগামী একটি ট্রাক পাটুরিয়া ঘাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থেমে থাকা আরেকটি ট্রাককে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারানো ট্রাকের হেলপার দুই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন। 

এদিকে কুমিল্লার বুড়িচং উপজেলার সৈয়দপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোমবার সকাল ৯টার দিকে ট্রাকচাপায় সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। 

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুর রহমান জানান, নিহতদের মধ্যে মমতাজ (৩৭) নামে এক নারীর পরিচয় পাওয়া গেছে। অপরজন অজ্ঞাত পুরুষ (৪৭)। নিহতদের মরদেহ ময়নামতি হাইওয়ে থানায় রাখা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আমা
 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩