রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

প্রথমবারের মতো পর্দায় আসছেন তিনজন!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

প্রথমবারের মতো পর্দায় আসছেন তিনজন!

বিনোদন রিপোর্টাপর
পহেলা এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত নতুন ছবি ‘মন জানে না মনের ঠিকানা’। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় আসছেন মৌসুমী, পরীমনি ও শিরিন শিলা। যমজ দুই বোনের গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ছবিটি। কিশোরী এ দুই বোনের জীবনে ঘটে নানা ঘটনা। কোনো একদিন একজন লোক খুন হয়। খুনি কে? সন্দেহের তীর এক বোনের দিকে! এ নিয়ে একটি হত্যা মামলা হয়। মামলার প্রত্যক্ষদর্শী এক বোন। অন্যদিকে মামলায় অন্য বোনকে খুনি সাব্যস্ত করেন আদালত। এভাবেই এগিয়ে যায় ছবিটির কাহিনী।
এ বিষয়ে চিত্রনায়িকা মৌসুমী সাংবাদিককে বলেন, এ ছবিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছি। গত বছরের জুনে ছবির কাজ শুরু করেছিলাম। এটি মুক্তি পেতে যাচ্ছে শুনে ভালো লাগছে। ছবিটি সবাই পছন্দ করবেন বলে আশা করছি।
ছবিটি নিয়ে পরীমনি বলেন, এ ছবিটির মুক্তির সময় হয়তো আমি দেশে থাকব না। তবে আমি ছাড়াও তো এ ছবিতে মৌসুমী আপা ও শিরিন শিলা অভিনয় করেছেন। তারা ছবির প্রচারণায় অংশ নেবেন বলে আশা রাখছি।
শিরিন শিলা বলেন, ছবিতে যমজ দুই বোনের চরিত্রে অভিনয় করেছি আমি ও পরীমনি। ছবির গল্পটি বেশ ভালো। আশা করি, সকল শ্রেণীর দর্শক ছবিটি পছন্দ করবে। এ ছবিতে আরও অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, ফেরদৌস, আফজাল শরীফ, শহিদুল আলম সাচ্চু, শামস সুমন, ইরফান সাজ্জাদ, তানভীর প্রমুখ। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটি প্রযোজনা করেছে প্রিয়জন কথাচিত্র।

সোনালীনিউজ/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩