শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

প্রথম দিনেই বক্স অফিসে অক্ষয়ের দাপট

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

প্রথম দিনেই বক্স অফিসে অক্ষয়ের দাপট

টিজার, পোস্টার আর ট্রেলারে ভারত কাঁপানোর পর ৩ জুন শুক্রবার ভারতীয় সিনেমা হলেও দুর্দান্ত দাপট দেখালো সুপারস্টার কমেডিয়ান অভিনেতা অক্ষয় কুমারের ছবি ‘হাউজফুল ৩’। মুক্তির প্রথম দিনেই দাপট দেখাতে সক্ষম হয় ছবিটি। প্রথম দিনে ছবিটি বক্স অফিসে তুলে নেয় সোয়া পনেরো কোটি রূপি!

প্রথমবার একসঙ্গে অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, অভিষেক বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, লিসা হায়দন এবং নার্গিস ফাখরির মত তারকা! তার উপর ছবিটি যেহেতু বলিউডের জনপ্রিয় সিরিজ ‘হাউজফুল’-এর সিক্যুয়াল ফলে ভারতীয় দর্শকেরা রীতিমত মুখিয়ে ছিলেন। আর প্রত্যাশানুযায়ি পাওয়া গেল ফলাফলও! মুক্তির প্রথম দিনে ছবিটি সোয়া পনেরো কোটি রূপি আয় করে এরইমধ্যে চলতি বছরে সবচেয়ে বেশি আয়কারি সিনেমা হিসেবে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে। মুক্তির প্রথম দিনে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করে প্রথম স্থানে আছে বলিউড কিং শাহরুখের সিনেমা ‘ফ্যান’।  

অক্ষয়সহ বলিউডের অন্যান্য তারকাদের নিয়ে কমেডি ধাঁচের এই ছবিটি শুধু ভারতেই ৩৭০০ সিনে-পর্দায় মুক্তি দেয়া হয়েছে। আর বিশ্বময় ছবিটি মুক্তি পেয়েছে ৬৭০টি প্রেক্ষাগৃহে। সব মিলিয়ে ৪৩৭০টি সিনেমার পর্দায় চলছে ‘হাউজফুল ৩’। যদিও সে তুলনায় ১৫ কোটি রূপি কিছুই না, কিন্তু তারপরেও শনি ও রোববার নাগাদ বক্স অফিসে শুক্রবারের তুলনায় ছাড়িয়ে যাবে বলেও মনে করছেন ট্রেড-অ্যানালিস্টরা।  

হাউজফুল ৩’ ছবিটি নির্মাণে খরচ হয়েছে ৬৫ কোটি রূপি। আর প্রিন্ট ও বিজ্ঞাপনে খরচ হয় ২০ কোটি রূপি। সব মিলিয়ে বাজেট ছিল ৮৫ কোটি রূপি। ট্রেড অ্যানালিস্ট তারন আদর্শের মতে, চলতি সপ্তাহেই হয়তো ‘হাউজফুল ৩’ ৫০ কোটি রূপি ছাড়িয়ে যাবে।

প্রসঙ্গত, বলিউডের কমেডি সিরিজ সিনেমা ‘হাউজফুল’! প্রথমবার নির্মাণের পরেই তুমুল দর্শকপ্রিয়তা পাওয়ায় প্রযোজক বাধ্য হয়েই ছবিটির দ্বিতীয় সিক্যুয়াল করেছিলেন। যথারীতি সেটিও দর্শক সাগ্রহে গ্রহণ করে। তাই এবার সিনে পর্দায় তৃতীয় সিক্যুয়াল নিয়ে হাজির হলেন সাজিদ নাদিওয়ালা। সাজিদ ফরহাদের যৌথ নির্মাণে ‘হাউজফুল ৩’-এর ছবিতে অক্ষয় ও রিতেশ দেশমুখ ছাড়াও এবার নতুন যুক্ত হলেন অভিষেক বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি এবং লিসা হায়দন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩