বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত খালেদার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত খালেদার

রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি। আগামী ১১ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে এ ইফতার মাহফিল হওয়ার কথা রয়েছে। এই ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে নিমন্ত্রণ জানানো হয়েছে দলটির পক্ষ থেকে।

আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে নিমন্ত্রণপত্র পৌঁছে দেন বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তার প্রতিনিধি দল। সোমবার সকাল সাড়ে ১১টায় তারা নিমন্ত্রণপত্র হস্তান্তর করেন।

রোজা শুরুর প্রথম সপ্তাহে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পাঁচটি ইফতার মাহফিলে অংশ নেবেন। চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবীর খান এ শিডিউলের কথা জানিয়েছেন। শিডিউল অনুযায়ী রোজার প্রথমদিন এতিম, দুস্থ ও আলেমদের সঙ্গে ইফতার করবেন খালেদা।

শায়রুল কবীর জানান, রাজধানীর লেডিস ক্লাবে এ ইফতার মাহফিলে বিভিন্ন মাদরাসার এতিম ও আলেম ওলামারা অংশ নেবেন।

পরবর্তীতে ৯ জুন আইনজীবীদের সঙ্গে সুপ্রিম কোর্ট মিলনায়তনে ইফতার করবেন খালেদা জিয়া। ১১ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে দেশের বিভিন্ন রাজনীতিবিদদের সঙ্গে। ১২ জুন একই স্থানে সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে ইফতার করবেন সাবেক প্রধানমন্ত্রী।

তিনি আরো জানান, এ ছাড়া আগামী ১৩ জুন রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলে বিভিন্ন দেশের কূটনৈতিকদের সঙ্গে ইফতার করবেন খালেদা জিয়া। বাকি রমজানের ইফতারের সময় সূচি এখনো ঠিক হয়নি বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/আমা
 

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩