সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠক

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জুলাই ২০১৮, শনিবার ১২:৫৬ পিএম

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠক

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শনিবার (১৪ জুলাই) সোয়া ১০টার দিকে গণভবনে পৌঁছে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন তিনি। বৈঠকে দুই দেশের পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, সকাল ১১টার দিকে তিনি যমুনা ফিউচার পার্কে ভারতীয় ভিসা সেন্টার উদ্বোধন করেন রাজনাথ সিং। দুপুরে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিতে তিনি একটি ফরেনসিক ল্যাব উদ্বোধন করবেন। রাতে বিজিবি সদর দপ্তর পিলখানায় তাঁর ডিনারে অংশগ্রহণের কথা রয়েছে।

এছাড়া, রোববার সকালে রাজনাথ সিং ধানমণ্ডির ৩২ নম্বরে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে যাবেন। এর পর প্রার্থনা করতে যাবেন ঢাকেশ্বরী মন্দিরে। সকাল সাড়ে ১০টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হবে। এই বৈঠকে যোগ দিতে ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ১১ সদস্যের প্রতিনিধিদল আসছে। অন্যদিকে বাংলাদেশের ১৬ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

এর আগে তিন দিনের রাষ্ট্রীয় সফরে ১৩ জুলাই বিকেলে একটি বিশেষ এয়ারক্রাফটে ঢাকায় পৌঁছান ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী। তার সফরসঙ্গী হিসেবে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) শীর্ষস্থানীয় কর্মকর্তারা রয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue