বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

প্রবাসী স্মাক আজাদের সঙ্গে গাইলেন ন্যানসি

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

প্রবাসী স্মাক আজাদের সঙ্গে গাইলেন ন্যানসি

প্রবাসী তরুণ উদীয়মান কণ্ঠশিল্পী স্মাক আজাদ-এর সঙ্গে কণ্ঠ মেলালেন দেশের জনপ্রিয় শিল্পী ন্যানসি। 'ভালোবাসি' শিরোনামের শ্রুতিমধুর এই গানটি স্মাক আজাদ-এর প্রথম একক 'স্বপ্নময় জীবন' অ্যালবামে থাকছে। গানটির কথা লিখেছেন স্মাক আজাদ নিজেই। সুর ও সঙ্গীতায়োজনে রাজেশ ঘোষ।

দশটি মৌলিক গান দিয়ে সাজানো এই অ্যালবামটির আটটি গানের কথা স্মাক আজাদের। দুটি গান লিখেছেন জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক রাজেশ ঘোষ। আটটি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজেশ ঘোষ। দুটি গান কম্পোজ করেছেন মুশফিক লিটু। চিঠি শিরোনামের একটি গানে স্মাক আজাদ-এর সঙ্গে গেয়েছেন লেমিস।

পড়াশুনার জন্যই ইংল্যান্ডে বসবাস করছেন স্মাক আজাদ। প্রবাসে জীবনযুদ্ধের মাঝে বাংলা সংস্কৃতিকে বিশ্বের কাছে তুলে ধরার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন শিল্পী আজাদ । বাংলা গানকে মনে প্রাণে ভালোবেসে ইতিমধ্যেই তিনি তিনটি গানে কণ্ঠ দিয়েছেন। বাকি পাঁচটি গান নিয়ে কাজ করছেন। ইতিমধ্যে বন্ধু, ঝিলিক ও কুমিল্লা ভিক্টোরিয়া থিম সং নামে তিনটি গান বন্ধু-স্বজনদের মন জয় করেছে। এবার শ্রোতাদের মনে জায়গা করে নেয়ার পালা।

কণ্ঠশিল্পী স্মাক আজাদ জানিয়েছেন,  'স্বপ্নময় জীবন' অ্যালবামটিতে শ্রোতারা পুরানো দিনের এবং আধুনিকতার ছোঁয়া পাবে।  গত দুই বছর ধরে অ্যালবামটি তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অ্যালবামটি নিয়ে অনেক আশাবাদী তিনি। সবকিছু ঠিক থাকলে আসছে ঈদুল ফিতরের আগেই শ্রোতাদের হাতে অ্যালবামটি তুলে দিতে চান আজাদ। শ্রোতারা গানগুলো শুনলেই তার শ্রম সার্থক হবে বলে জানান শিল্পী। আর বাংলা গান ছড়িয়ে যাক বিশ্বজুড়ে- প্রত্যাশা শিল্পী আজাদের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমটিআই

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩