বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

প্রভার গর্ভে মিলনের সন্তান!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০১:০৬ পিএম

প্রভার গর্ভে মিলনের সন্তান!

প্রভা- আনিসুর রহমান মিলন

ঢাকা: নন্দিত অভিনেত্রী প্রভার গর্ভে আনিসুর রহমান মিলনের সন্তান! অবাক হওয়ার মতো এমনি একটি নাটকের গল্পে দেখা যাবে তাদের। নাটকের নাম ‘কেউতো ছিল’। কাহিনীতে দেখা যাবে নওমির (প্রভা) সঙ্গে রক্তিমের (মিলন) ভালোবাসা দীর্ঘদিনের। নওমি লেখাপড়া শেষ করে চাকরি করে। এর মধ্যে বিদেশে একটা স্কলারশিপ পায় রক্তিম। রক্তিম ও নওমি বিয়ে করার সিদ্ধান্ত নেয়। 

রক্তিমের পরিচিত একটা কাজি অফিসে তাদের বিয়ে হয়। ঠিক তার পরদিন রক্তিমের রোড অ্যাক্সিডেন্টে মৃত্যু হয়। খুব ভেঙে পড়ে নওমি। চাকরি ছেড়ে দেয় সে। কিছুদিন পর সে জানতে পারে প্রেগন্যান্ট সে। নওমির পরিবার থেকে চাপ দেয় সন্তান নষ্ট করে ফেলতে; কিন্তু সে রক্তিমের স্মৃতিকে কোনোভাবেই নষ্ট করতে চায় না। নওমি রক্তিমের বাসায় যায় এবং গিয়ে বলে, রক্তিম আর সে বিয়ে করেছে এবং তার গর্ভে এখন রক্তিমের সন্তান বড় হচ্ছে। রক্তিমের পরিবার এই সন্তানকে স্বীকার করতে চায় না। এর পর ঘটনা মোড় নেয় অন্যদিকে।

নওমি চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা আর রক্তিমের চরিত্রে কাজ করেছেন আনিসুর রহমান মিলন। আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটেএনটিভিতে প্রচারিত হবে প্রভা অভিনীত নাটক ‘কেউতো ছিল’। মানস পালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান।

প্রভা বলেন, ‘চিত্রনাট্য ভালো লাগলেই তারপর মূলত নাটকের শুটিং করতে রাজি হই। ‘কেউতো ছিল’ নাটকের গল্পে একটা মেয়ের জীবনের জার্নি রয়েছে। আমার গল্পটা ভালো লেগেছে। আশা করছি, দর্শক নাটকটি ভালোভাবেই গ্রহণ করবেন।’

সোনালীনিউজ/বিএইচ