শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

প্রেমিকের টানে প্যারিসে উড়ে গেলেন দীপিকা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

প্রেমিকের টানে প্যারিসে উড়ে গেলেন দীপিকা

প্রেমিক রণবীর সিংয়ের টানে ফ্রান্সের রাজধানী প্যারিসে উড়ে গেলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ। সেখানে তারা রোমাঞ্চকর সময় পার করছেন। দীর্ঘদিন ধরে দীপিকা হলিউড ছবি ‘ট্রিপল এক্স’-এর সিক্যুয়েলের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এ কারণে রণবীরের সঙ্গে তার দেখা-সাক্ষাৎ হচ্ছিল না। তাই এ ছবির কাজ সম্পন্ন করেই প্রেমিকের সঙ্গে সময় কাটাতে প্যারিসে উড়াল দিয়েছেন তিনি।

এক সূত্র জানায়, দীপিকা চাননি তার প্যারিস ভ্রমণের কথা কেউ জানতে পারুক। কিন্তু দুর্ভাগ্যবশত, কিছু ভক্ত তাকে সেখানে দেখে ফেলেছেন। এরপরই তার এ গোপন সফরের খবর সংবাদমাধ্যমে চাউর হয়েছে। জানা গেছে, প্যারিসে রণবীর সিং ‘বেফিকার’ ছবির শুটিং করছেন। চলতি বছরেই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। 'ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ' ছাড়াও দীপিকার হাতে বর্তমানে আরেকটি হলিউড ছবি রয়েছে। সুপারহিট ফ্র্যাঞ্চাইজি 'দ্য মামি'র চতুর্থ কিস্তিতে দেখা যাবে তাকে। এতে 'মিশন ইম্পসিবল' তারকা টম ক্রুজের বিপরীতে অভিনয় করবেন দীপিকা।

হিন্দুস্থান টাইমসের খবরে জানা গেছে, এ ছবিতে দীপিকাকে ইজিপশিয়ান মেয়ের ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি তিনি ছবির বিষয়ে প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্সের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা বলেছেন। এ প্রসঙ্গে ৩০ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই আমি হলিউডে অভিনয়ের স্বপ্ন দেখতাম। অবশেষে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। এখন হলিউডে নিজেকে নিয়মিত করতেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আমার বিশ্বাস, নিজস্ব স্টাইল, চেষ্টা, সততা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে বলিউডের মতো হলিউড দর্শকদেরও মন জয় করতে পারব।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩