মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫

ফরাশগঞ্জের কাছে হেরে সন্দেহের জন্ম দিল জামাল

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০৯:৫৫ পিএম

ফরাশগঞ্জের কাছে হেরে সন্দেহের জন্ম দিল জামাল

ঢাকা: পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে আগেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের শিরোপা নিশ্চিত করেছে ঢাকা আবাহনী। তালিকার দ্বিতীয় স্থানে থাকার সুবাদে রানার্স আপ হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। তাই বাকি ম্যাচ নিয়ে তাদের আগ্রহটা কম থাকাই স্বাভাবিক।

তবে চিন্তিত ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। কারণ অবনমনের ফাঁদে দল দুটি। এমন অবস্থায় বৃহস্পতিবার (১১ জানুয়ারি) শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয়েছিল ফরাশগঞ্জ। সবাইকে অবাক করে এদিন শেখ জামালকে ৩-১ গোলে হারিয়েছে ‘লালকুঠি’ খ্যাত দলটি। প্রথম লেগে এই জামালের কাছেই ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছিল ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে শেখ জামালের বিপক্ষে পাওয়া ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের এই জয়কে অনেকেই সন্দেহের চোখে দেখছেন। স্টেডিয়ামে উপস্থিত দর্শক এবং প্রেসবক্সের সাংবাদিকদের অনেকে পাতানো খেলা হয়েছে কি না তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে।

এদিন শেখ জামাল যেভাবে গোল মিস করেছে, তাতে সন্দেহ হওয়াটাই স্বাভাবিক। কারণ জামালের কাছে হেরে গেলে  অবনমন নিশ্চিত হয়ে যেতো ফরাশগঞ্জের। উল্টো জামালের বিপক্ষে জিতে ৩ পয়েন্ট পাওয়ায় অবনমন থেকে রক্ষা পাওয়ার আশা বেঁচে রইল তাদের।

তবে এ জন্য শেষ ম্যাচে সাইফের বিপক্ষে জিততেই হবে রহমতগঞ্জকে। সাইফের বিপক্ষে হারলেই অবনমন নিশ্চিত হবে রহমতগঞ্জের। জিতলেও প্লে অফ এ নির্ধারিত হবে ভাগ্য। সেটি নির্ভর করবে শেষ ম্যাচে মুক্তিযোদ্ধার ম্যাচের ফলের ওপর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই