শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

বরগুনায় অনির্দিষ্টকালের হরতাল

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

বরগুনায় অনির্দিষ্টকালের হরতাল

বরগুনা প্রতিনিধি
বরগুনা শহরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে বরগুনা জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আহ্বানে বরগুনা পৌর শহরের মধ্যে চলছে অনির্দিষ্টকালের হরতাল। হরতালের সমর্থনে রোববার সকাল থেকে বিভিন্ন সড়কে মিছিল করেছে ব্যবসায়ী নেতারা। বন্ধ রয়েছে সব ধরনের দোকানপাট। তবে কিছু খাবার হোটেল খোলা থাকলেও বন্ধ রয়েছে ওষুধের দোকান।
সকাল ৮টার দিকে বাজার রোডের পূর্ব মাথায় জড়ো হতে থাকেন ব্যবসায়ী নেতারা। পরে সেখান থেকে বরগুনা চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গীর কবিরেরর নেতৃত্বে হরতাল সমর্থনে মিছিল শুরু হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  
শনিবার চিহ্নিত সন্ত্রাসী অভিজিৎ তালুকদার (অভি) নেতৃত্বে প্রিন্স, নয়ন, সোহেলসহ ১০-১২ জনের একদল অস্ত্রসহ সন্ত্রাসীরা তালুকদার ক্লথ ষ্টোর ও তাদের বাসা বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক শাহজাদা তালুকদার, মনু তালুকদার, শাওন ও মনির বেপারি আহত হন। পরে পুলিশ অভিযান চালিয়ে হামলার সঙ্গে সংশ্লিষ্ট নয়ন ও সোহেল নামের দুইজনকে আটক করতে পারলেও মূল অভিযুক্ত আসামি অভিজিৎ তালুকদারকে (অভি) এখনো আটক করতে পারেনি।
বরগুনা জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি মো. জাহাঙ্গীর কবির দাবি করেন বলেন, 'হামলাকারী সকল আসামিদের গ্রেপ্তার না করা পর্যন্ত হরতাল চলবে।'
বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ রিয়াজ হোসেন জানান, মামলা হওয়ার সঙ্গে সঙ্গে আসামিদের গ্রেপ্তার অভিযান চলছে। ইতিমধ্যে ২ জন আসামি গ্রেপ্তার হওয়ায় হরতাল প্রত্যাহারের সম্ভাবনা আছে বলে তিনি ধারণা করছেন।
সোনালীনিউজ/ঢাকা

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩