বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

বরিশালের এমপির পরিচয় দিতে গিয়ে ঢাকায় গ্রেপ্তার

বরিশাল ব্যুরো | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৮, বুধবার ১০:০০ পিএম

বরিশালের এমপির পরিচয় দিতে গিয়ে ঢাকায় গ্রেপ্তার

বরিশাল: বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসের পরিচয় দিয়ে তদবির করতে গিয়ে ঢাকায় গ্রেপ্তার হয়েছেন ন্যাশনাল পিপলর্স পার্টি’র (এনপিপি) প্রেসিডিয়াম সদস্য বাবুল সরদার চাখারী।

পল্লী বিদ্যুতের চেয়ারম্যান (আরইবি) মেজর জেনারেল মইনুদ্দিন বুধবার (১৬ মে) বেলা ১১টার দিকে তাকে ঢাকার খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
বাবুল চাখারী বরিশালের বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে।

খিলক্ষেত থানার ওসি মো. শহিদুল হক জানান, প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে দণ্ডবিধির ১৭০ ও ৪১৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, বাবুল সরদার চাখারী মুজিবকোর্ট পরিহিত অবস্থায় বুধবার সকালে আরইবি’র চেয়ারম্যান মেজর জেনারেল মইনুদ্দিনের কাছে গিয়ে মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য তদবির করেন। তার ভিজিটিং কার্ডে নিজের ছবি থাকলেও পরিচয় উল্লেখ করা হয়েছে অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বাবুল চাখারীর কথায় আরইবি চেয়ারম্যানের সন্দেহ হলে তিনি মুঠোফোনে অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি’র সঙ্গে যোগযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হলে এমপি ইউনুসের পরামর্শে প্রতারক বাবুলকে পুলিশে সোপর্দ করে আরইবি কর্তৃপক্ষ।

এনপিপি’র কেন্দ্রীয় চেয়ারম্যান ছালাউদ্দিন ছালু সাংবাদিকদের বলেন, বাবুল সরদার চাখারীর ব্যক্তিগত কোনো অপরাধের দায় দল বহন করবে না। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue