সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫

বরিশালে উৎসবমুখোর পরিবেশে প্রচারনা শুরু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৮, বুধবার ১২:৪৩ পিএম

বরিশালে উৎসবমুখোর পরিবেশে প্রচারনা শুরু

বরিশাল: নগরীর বিভিন্ন স্থানে গতকাল প্রতিক পেয়ে প্রচারনায় নেমে পড়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। আ’লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার নগরীর বিভিন্ন স্থানে প্রচারনা চালিয়ে ভোটারদের কাছে ভোট চান।

একইভাবে প্রচারনায় ছিলেন জাপা প্রার্থী ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের ওবায়দুর রহমান মাহবুব।

মঙ্গলবার সকালে নগরীর ২৪ নং ওয়ার্ড এর আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢাল পর্যন্ত নৌকায় ভোট চান আ’লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এসময় তার সাথে ছিলেন বিপুল সংখ্যক নেতাকর্মী। পরে চাঁদমারি এলাকায় একটি জানাজা নামাজে অংশ নেন। বিকেল সাড়ে ৫টায় স্ব রোড কাকেলার মোড়, গীর্জামহল্লা হয়ে পার্টি অফিসে যান মেয়র প্রার্থী সাদিক। সন্ধ্যা ৭টায় একযোগে নৌকার পক্ষে মিছিল বের হয়।

এদিকে মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় দলীয় কার্যালয়ে পৌছান বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। এর পর তিনি নেতাকর্মী নিয়ে সদর রোড, কাকোলির মোড়, ফজলুল হক এভিনিউ ধানের শীষে ভোট চান। বিকেল ৪টায় জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস তার প্রধান নির্বাচনী অফিস অক্সনফোর্ড মিশন রোড থেকে প্রচারনা শুরু করেন।

বেলা ১টায় নগরীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন করে নির্বাচনী কার্যক্রম শুরু করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী ওবাইদুর রহমান মাহবুব।

এর আগে মঙ্গলবার সকালে বরিশাল নির্বাচন অফিসে প্রতিক বরাদ্ধ দেয়া শুরু হতে না হতেই  উৎফুল্ল দেখা দেয় প্রার্থী ও তাদের সমর্থকদের। প্রার্থীরা নৌকা, ধানের শীষ, লাঙ্গল, হাতপাখা নিয়ে প্রচারনা শুরু করেন। বেলা গড়াতে না গড়াতে মাইকিংও চলে নগর জুড়ে।


সোনালীনিউজ/ঢাকা/আকন