শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

বরিশালে নির্বাচনী সংঘাতে নারীসহ আহত ৪০

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

বরিশালে নির্বাচনী সংঘাতে নারীসহ আহত ৪০

বরিশাল প্রতিনিধি

বরিশালের গৌরনদীর সরিকল ইউনিয়নে ইউপি নির্বাচন নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থদের মধ্যে  দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ শনিবার সকালে ও দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এদিকে সংঘর্ষের সময় ৪টি বসতঘর ও অন্তত ২০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এছাড়া হামলা ও পাল্টা হামলায় নারীসহ উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ছোড়ে। এ ঘটনায় জড়িত অভিযোগে ৬ জনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ১১টার দিকে আওয়ামী লীগের মনোনীত সরিকল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ফারুক মোল্লার সমর্থনে গৌরনদী উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শতাধিত নেতাকর্মী মোটর সাইকেলযোগে কুরিরচর এলাকায় গণসংযোগে যান। এ সময় একটি ব্যানার টাঙানোকে কেন্দ্র করে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী  ও সরিকল ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুরুল হাসান মিলনের সমর্থক সেকেন্দার আলীর সঙ্গে কথার কাটাকাটি হয়। এর জের ধরে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় মিলনের স্ত্রী খালেদা পারভীন, চাচা নুরজ্জামান প্যাদা, সমর্থক মুক্তিযোদ্ধা ওমর আলী হাওলাদার, সেকেন্দার আলী, ফাতেমা বেগম, রুবিনা,  সাথী আক্তারসহ অন্তত ৪0 জন আহত হন। এ সময়  ২০টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে একটি ডোবায় ফেলে দেয়।

খবর পেয়ে বরিশাল জেলা পুলিশ সুপার এসএম আকতারুজ্জামান, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম, গৌরনদী থানার ওসি আলাউদ্দিন মিলন, ওসি তদন্ত আফজাল হোসেনসহ র‌্যাব ও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


সোনালীনিউজ/ঢাকা/মে

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩