শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩

বলিউড সুন্দরী প্রিয়াংকার কান্না

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

বলিউড সুন্দরী প্রিয়াংকার কান্না

সোনালীনিউজ ডেস্ক
বলিউড সুন্দরী প্রিয়াংকা চোপড়া সম্প্রতি এক সিনেমার শুটিংয়ে কান্নাকাটি শুরু করেন। সে সময় একটি ঘটনার প্রেক্ষিতে তিনি এ কান্নাকাটি করেন বলে জানা গেছে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
প্রকাশ ঝার সিনেমা যায় গঙ্গাজলের শুটিংয়ে এ ঘটনা ঘটে। সে সময় একজন অভিনেতা মানাভ কাউলের সঙ্গে মারামারির দৃশ্য ছিল প্রিয়াংকার। আর এ সিনেমাটিতে আরও বহু মারামারির দৃশ্য ছিল। একটি দৃশ্যের অনাকাঙ্ক্ষিত ঘটনার কথা জানান মানাভ।
একটি দৃশ্যে প্রিয়াংকা লাথি দেবেন হালকাভাবে মানাভকে। আর মানাভকে হালকা করে লাথি দেওয়ার বদলে দুর্ঘটনাক্রমে জোরে লাথি মেরে বসেন প্রিয়াংকা। এতে মানাভের গলায় লাগে প্রিয়াংকার লাথির আঘাত।
পরবর্তীতে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন প্রিয়াংকা। তবে তাতেও তার মন ভরেনি। পরবর্তীতে তার কাছে গিয়ে প্রিয়াংকা আবারও দুঃখ প্রকাশ করেন এবং তার লেগেছে কি না জিজ্ঞাসা করেন।
মানাভ জানান, প্রিয়াংকার লাথিতে তার ব্যথা লাগেনি। তার পরেও প্রিয়াংকা মানাভের কাছে দুঃখ প্রকাশ করতে থাকেন।
দুঃখ প্রকাশের এক পর্যায়ে প্রিয়াংকা ফুঁপিয়ে কাঁদতে থাকেন। এরপর শুটিংয়ের সব কাজ বাদ দিয়ে এক ঘণ্টার বিরতি নিতে হয় মানাভকে।
২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওয়ালের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা নায়িকা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি "ফ্যাশন" ছবির জন্য "সেরা অভিনেত্রী" হিসেবে জাতীয় পুরস্কার লাভ করেন।
শুধু অভিনয় নয়, সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল জনপ্রিয় প্রিয়াংকা। টুইটারে তার ১১ মিলিয়ন ভক্ত রয়েছে। এছাড়া ইন্সটাগ্রামে তিন মিলিয়ন ভক্তও রয়েছে তার।

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৮ অগ্রাহায়ণ ১৪২৩