শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩

বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড ক্রিকেট দল

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক
আয়ারল্যান্ড আইসিসির আমন্ত্রণ গ্রহণ করে বাংলাদেশে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। তবে দলের নিরাপত্তার স্বার্থে পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও জানিয়েছে আয়ারল্যান্ড।

গত মঙ্গলবার নিরাপত্তার অজুহাতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছিল অস্ট্রেলিয়া। পরে একইদিন ২৭ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারির সময়সীমা ঠিক রেখে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি অস্ট্রেলিয়ার পরিবর্তে টুর্নামেন্টে অংশ নিতে আয়াল্যান্ডকে আমন্ত্রণ জানায়। তবে আয়ারল্যান্ড মঙ্গলবার জানিয়েছিল, নিরাপত্তা পর্যবেক্ষণ করেই তারা অংশগ্রহণের বিষয়টি জানাবে।

গত বুধবার আয়ারল্যান্ড টুর্নামেন্টে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছে। এ বিষয়ে ক্রিকেট আয়ারল্যান্ডের সিইও ওয়াররেন ডিউট্রোম বলেছেন, আইসিসির আমন্ত্রণে আমরা আনন্দিত। তবে বাংলাদেশের নিরাপত্তা খতিয়ে দেখার মতো গুরুত্বপূর্ণ বিষয় পর্যবেক্ষণে আমরা খুবই কম সময় পেয়েছি। তিনি বলেন, অবশ্যই আমরা টুর্নামেন্টটি নিয়মিত পর্যবেক্ষণ করব এবং পরিবর্তিত পরিস্থিতি নিয়ে আইসিসির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখব।

বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের প্রশংসা করে তিনি বলেন, আমাদের ছেলে এবং মেয়েদের দল ২০১৪ সালের টোয়েন্টি২০ বিশ্বকাপের সময় বিস্মিত হয়েছিল, বাংলাদেশের জনগণ ক্রিকেটের জন্য খুব আবেগী।

Sonali Bazar
add-sm
Sonali Tissue
শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭, ৬ মাঘ ১৪২৩