শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, ৯ চৈত্র ১৪২৩

বাংলাদেশে ‘এক্স-মেন’ অ্যাকশন

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

বাংলাদেশে ‘এক্স-মেন’ অ্যাকশন

মারভেল কমিকসের ছবি মানেই দর্শকদের জন্য বাড়তি আকর্ষণ আর টানটান উত্তেজনা। আর সেটা যদি হয় ‘এক্স-মেন’ সিরিজ তাহলে তো কথা-ই নেই। বিশ্বজুড়ে অগণিত সিনেমাপ্রেমী যেসব ছবির জন্য মুখিয়ে থাকেন তার মধ্যে অন্যতম এই সিরিজের ছবি। অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছে ‘এক্স-মেন’।

আজ যুক্তরাষ্ট্র ও বাংলাদেশসহ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিরিজের নতুন সিক্যুয়েল ‘এক্স-মেন অ্যাপোক্যালিপ্স’। বাংলাদেশে ছবিটি মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্সে। এ উপলক্ষে গতকাল সন্ধ্যায় এর জাঁকজমকপূর্ণ রেড কার্পেট প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। এরই মধ্যে ভারতে মুক্তি পাওয়া ছবিটি দর্শকদের বিপুল সাড়া অর্জন করেছে। ভারতে সমপ্রতি মুক্তি পাওয়া সব ছবিকে পেছনে ফেলে বক্স অফিসের শীর্ষে জায়গা করে নিয়েছে এটি। টোয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্স এবং মারভেল এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন এক্স মেন সিরিজের প্রথম দু’টি এবং শেষ ছবির পরিচালক ব্রায়ান সিঙ্গার। এই সিরিজের সর্বশেষ ছবি ‘এক্স-মেন ডেইজ অব ফিউচার পাস্ট’-এর পরবর্তী প্রেক্ষাপট নিয়েই তৈরি করা হয়েছে এবারের ছবিটি। বরাবরের মতো এ ছবিতেও ম্যাগনেটো চরিত্রে মাইকেল ফ্যাসবেন্ডার এবং মিস্টিক চরিত্রে অভিনয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। আর অ্যাপোক্যালিপ্স চরিত্র অভিনয় করেছেন অস্কার আইজ্যাক। এছাড়াও, ছবিটির বিভিন্ন চরিত্র আরও অভিনয় করেছেন- জেমস ম্যাকাভয়, নিকোলাস হুল্ট, সোফি টারনার, অলিভিয়া মুনসহ আরও অনেকে।

পৃথিবীকে কেবল মিউট্যান্টদের বাসযোগ্য করে তোলার লক্ষ্য নিয়ে এগোচ্ছে বিশ্বের প্রথম মিউট্যান্ট অ্যাপোক্যালিপ্স। ভয়ঙ্কর এই আদি মিউট্যান্টের হাত থেকে পৃথিবীকে বাঁচানোর অভিযানে নেমেছে একঝাঁক মিউট্যান্ট। আদি মিউট্যান্ট অ্যাপোক্যালিপ্সের হাত থেকে পৃথিবীকে বাঁচানোর অভিযানে একঝাঁক নতুন মুখ চোখে পড়লেও ছবির ট্রেইলারে দেখা যায়নি সিরিজের অন্যতম আকর্ষণ উলভারিনকে। ‘ডেইজ অব দ্য ফিউচার পাস্ট’-এর পরবর্তী ঘটনাপ্রবাহ নিয়ে নির্মিত ‘অ্যাপোক্যালিপ্স’- এ দেখা যাবে এক নতুন মিউট্যান্ট শক্তির উত্থানকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
add-sm
Sonali Tissue
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, ৯ চৈত্র ১৪২৩