শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

এ যেন ‘মহাভারত’-এরই পুনরাবৃত্তি!

বাজি ধরে বউ খোয়ালেন ব্যবসায়ী!

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

বাজি ধরে বউ খোয়ালেন ব্যবসায়ী!

এ যেন সেই 'মহাভারত'-এরই পুনরাবৃত্তি! পাশাখেলায় শকুনির চতুর চালে কৌরবদের কাছে হারতে হারতে নিঃস্ব হয়ে শেষ পর্যন্ত স্ত্রী দ্রৌপদীকে বাজি ধরতে বাধ্য হয়েছিলেন যুধিষ্ঠীর। তারপর, পাণ্ডবদের চোখের সামনে কীভাবে দ্রৌপদী লাঞ্ছিত হয়েছেন, তা কারও অজানা নয়। শেষমেশ দ্রৌপদীর লজ্জা নিবারণে মঞ্চে অবতীর্ণ হতে হয় স্বয়ং শ্রীকৃষ্ণকে।

কানপুরের গোবিন্দনগরের গৃহবধূ অবশ্য এমন কাউকে পাননি, যিনি তাঁর সম্মান রক্ষা করবেন। নিজেকে বাঁচাতে শেষ অবধি পুলিশের দ্বারস্থ হতে হয় ওই গৃহবধূকে।

আইপিএলে বাজির খবর হরহামেশাই আসে। এবার এলো আরো চমকপ্রদ খবর। ভারতের উত্তর প্রদেশের এক ব্যবসায়ী আইপিএল খেলায় বাজি ধরে হারিয়েছেন তার স্ত্রীকে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের কানপুর জেলার গোবিন্দনগরে। 

পুলিশের তথ্যানুযায়ী, অভিযুক্ত ব্যক্তি শেয়ার বাজারে টাকা খাটাতেন। শেয়ার বাজারে প্রচুর টাকা ক্ষতি হওয়ায় আইপিলের একটি খেলায় বউকে বাজি ধরে জুয়া খেলেন এই ব্যবসায়ী। শেষমেশ বাজিতে হেরে বউও হারান এই ব্যবসায়ী।

জানা গেছে, আইপিএলের একটি ম্যাচে ওই গৃহবধূকে বাজি ধরেন তাঁর স্বামী। বাজি হেরে যাওয়ায়, কথামতো স্ত্রীকে ওই বাজিকরের হাতে তুলে দিতে বাধ্য হন তিনি। এরপর থেকেই জসমিত নামের ওই মহিলাকে উত্যক্ত করতে শুরু করে অন্য জুয়াড়িরা। সাহা‌য্যের জন্য পুলিশ ও স্থানীয় সমাজসেবী সংগঠনের দ্বারস্থ হন ওই মহিলা। ঘটনায় অভিযোগ দায়ের হলেও অভি‌যুক্তরা এখনো ধরা ছোয়াঁর বাইরে।

তারপর, যা হতে পারে, তাই হয়েছে। লাঞ্ছনা, নিগ্রহ কিছুই বাদ যায়নি সেই স্বামীর। শেষপর্যন্ত এক ব্যক্তির সহায়তায় কোনোক্রমে পুলিশে খবর দেন। পুলিশই তখন ত্রাতার ভূমিকায়। অবশেষে বাজিকরের হাত থেকে উদ্ধার করা হয় সেই গৃহবধূকে।

জসমিত জানান, পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের প্রথমদিন থেকেই স্বামীর সঙ্গে মনের মিল ছিল না। বিয়ের প্রথম রাতেই তার স্বামী সমস্ত গয়না চেয়ে নেন। কিছুদিন আগেই তাঁকে ৭ লাখ টাকা জোগাড় করে আনতে বলেন। এছাড়াও অন্য আরও যে সমস্ত জিনিস তিনি বাপের বাড়ি থেকে এনেছিলেন সবই দিয়ে দিতে বাধ্য হন।

প্রথমে জসমিত জানতেন শেয়ারে টাকা খাটাতেন তার স্বামী। কিন্তু পরে জানতে পারেন তার স্বামী মাতাল এবং পেশাদার জুয়াড়ি।

সোনালীনিউজ/এইচএআর

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩