রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

বাবার ওপর পূর্ণ বিশ্বাস মেসির

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

বাবার ওপর পূর্ণ বিশ্বাস মেসির

ফুটবল বিশ্বের অন্যতম তারকা আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি। সেরাদের মধ্যেও সেরা মানা হয় যাকে সেই তিনিই কিনা কোন চুক্তিতে স্বাক্ষর করার আগে তা পড়েন না। এমন খবর তিনি নিজেই জানান সোমবার বার্সেলোনার আদালতে।

মেসি আদালতে বিচারককে বলেন, ‘আমি আমার বাবাকে বিশ্বাস করি। তিনিই আমার যাবতীয় ব্যবসায় দেখাশোনা করেন। তিনি আমাকে যা করতে বলেন, আমি তাই করি।’ মেসি চুক্তিতে স্বাক্ষর করার আগে তা পড়ে নেন কিনা এ বিষয়ে জানতে চাওয়া হয়। তখন তিনি বলেন, ‘আমি সবকিছু স্বাক্ষর করে দেই, কিন্তু কখনোই পড়ে নেই না।’

তিনি আরও বলেন, ‘আমি জানি না যে আমি কি স্বাক্ষর করছি।’ বাবার ওপর মেসির পূর্ণ বিশ্বাস রয়েছে। যার ফলে তিনি কখনোই চুক্তিপত্র পড়ে দেখার প্রয়োজন অনুভব করেন না। এমনটাই জানালেন তিনি নিজেই।

মেসি কোন ক্লাবের সঙ্গে চুক্তি করছেন এবং সে চুক্তিতে কি লেখা আছে তার কিছুই নাকি তিনি আগে থেকে দেখন না। এমনকি কত বছরের জন্য চুক্তি করছেন তাও জানেন না। তার মূল কারণ অবশ্য তার বাবা হোর্হে মেসি। তিনিই নাকি মেসির চুক্তির সবকিছু দেখভাল করেন। আর মেসি শুধু স্বাক্ষর করেন।

এ সময় বিচারক মেসিকে আরেকটু উচ্চস্বরে কথা বলতে বলেন। তবে মেসি জানান যে, এটাই তার স্বাভাবিকভাবে কথা বলার ধরন।

২০০৭ থেকে ২০০৯ সালের মধ্যে মেসির বিরুদ্ধে ৪.১ মিলিয়ন ইউরো কর ফাঁকির অভিযোগ রয়েছে। আর সে কারণেই তাকে সেদিন আদালতে হাজির করা হয়। এ ঝামেলা শেষ করেই তিনি কোপা আমেরিকার আসর উপলক্ষে নিজের সতীর্থদের সঙ্গে যোগ দিবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩