শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

বাবা হচ্ছেন রেলমন্ত্রী

বিশেষ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

বাবা হচ্ছেন রেলমন্ত্রী

খুব শিগগিরই বাবা হচ্ছেন রেলমন্ত্রী মুজিবুল হক। চলতি সপ্তাহের যে কোনো দিন সুখবর পেতে পারেন মন্ত্রিসভার বর্ষিয়ান এ সদস্য। বাবা হওয়ার অধীর অপেক্ষায় রয়েছেন তিনি। তবে তার এই অপেক্ষার অবসান হচ্ছে এ সপ্তাহেই। 

বৃহস্পতিবার (২৬ মে) রেলমন্ত্রীর সন্তান-সম্ভবা স্ত্রী হনুফা আক্তার রিক্তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মন্ত্রীর পারিবারিক সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছে।

পারিবারিক সূত্র জানায়, রেলমন্ত্রীর স্ত্রী এরই মধ্যে গর্ভধারণের ৯ মাস পার করেছেন। চিকিৎসকরা অবশ্য আগেই চলতি মাসের শেষ সপ্তাহে সম্ভাব্য তারিখ দিয়ে রেখেছিলেন। মা হওয়ার জন্য নির্ধারিত সময়েই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্কয়ার হাসপাতালের জনসংযোগ বিভাগের এক কর্মকর্তা রেলমন্ত্রীর স্ত্রীর ভর্তির সত্যতা নিশ্চিত করে বলেন, ক্লাইন্টদের নানারকম শর্ত ও বাধ্যবাধকতা আমাদের মেনে চলতে হয় হাসপাতালের সুনাম রক্ষার স্বার্থে। মন্ত্রীর অনুরোধেই এ বিষয়ে আমাদের গোপনীয়তা অবলম্বন করতে হচ্ছে।

কবে নাগাদ শুনবো বাবা হওয়ার সুখবর? ফোনে এ প্রশ্ন করা হলে রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, পারিবারিক বিষয় নিয়ে কথা বলতে আমি পছন্দ করি না। সুখবর এলে জানতে পারবেন সবাই।

জীবনের সিংহভাগ সময় একাকী কাটিয়ে দিয়ে ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লার চৌদ্দগ্রামের জনপ্রিয় রাজনৈতিক নেতা মুজিবুল হক বিয়ে করেন একই জেলার চান্দিনার মেয়ে হনুফা আক্তার রিক্তাকে (৩২)। এই বিয়ে নিয়ে দেশজুড়ে তুমুল আলোড়ন তৈরি হয়।

আগামী ৩১ মে রেলমন্ত্রী মুজিবল হকের ৬৯ তম জন্মদিন। এই জন্মদিনটা তার জন্য হয়ে উঠতে পারে একেবারেই অন্যরকম। নবজাতক সন্তানকে কোলে নিয়ে হয়তো তিনি জন্মদিনের শুভেচ্ছা গ্রহণ করবেন। সেই সঙ্গে দেশের মানুষকে আরেকবার আনন্দ-আলোচনায় মেতে ওঠার সুযোগ করে দেবেন রেলমন্ত্রী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/আমা

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩